পরিষেবা দিতে অপারগ সংস্থা, গাধাকে দিয়ে ই-স্কুটার টানিয়ে বেনজির প্রতিবাদ ব্যক্তির

কোম্পানির গ্রাহক পরিষেবা বিভাগের বারবার অভিযোগ জানিয়েও কোনও কাজ হয়নি।

Updated By: Apr 26, 2022, 02:50 PM IST
পরিষেবা দিতে অপারগ সংস্থা, গাধাকে দিয়ে ই-স্কুটার টানিয়ে বেনজির প্রতিবাদ ব্যক্তির
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ওলা ই-বাইক কাস্টমার কেয়ারের নির্লজ্জ মনোভাবের প্রতি তার ক্ষোভ প্রকাশ করার জন্য অনন্য উপায় বেছে নিলেন মহারাষ্ট্রের এক ব্যক্তি। পার্লির শচীন গিত্তে নামের ওই ব্যক্তি ২০২১র সেপ্টেম্বরে ওলা ইলেকট্রিক টু-হুইলার কিনেছিলেন। এই বছরের জানুয়ারিতে স্কুটারটি কাজ করা বন্ধ করে দেয়। কোম্পানির গ্রাহক পরিষেবা বিভাগের বারবার অভিযোগ জানিয়েও কোনও কাজ হয়নি।

প্রতিবারই একজন মেকানিক পাঠিয়েছে ওলা। তবে মেকানিক স্কুটার ঠিক করতে পারেনি। এবিপি নিউজের প্রতিবেদন অনুসারে, গিত্তে কোম্পানির গ্রাহক পরিষেবা বিভাগে বেশ কয়েকবার কল করেছিলেন কিন্তু কোনও সমাধান পাননি। হতাশ হয়ে প্রতিবাদের এই অনন্য উপায় বেছে নেন তিনি।

সে দুচাকার গাড়িটিকে একটি গাধার সঙ্গে বেঁধে রাস্তায় টেনে নিয়ে যায়। শুধু তাই নয়, ওলা ই-বাইক কেনার বিরুদ্ধে লোকেদের কাছে আবেদন জানিয়ে ব্যানার বেঁধেছেন। গিত্তে লেখেন, "এই প্রতারক কোম্পানি থেকে সাবধান", "Ola টু-হুইলার কিনবেন না।"

ওলা ই-স্কুটারগুলি লঞ্চের পর থেকেই বেশ কয়েকটি সমস্যার সাক্ষী হয়েছে গ্রাহকরা। শনিবার, ওলা ইলেকট্রিক তার বৈদ্যুতিক দ্বি-চাকার গাড়ির ১৪৪১ ইউনিট প্রত্যাহার করেছে গাড়িতে আগুন লেগে যাওয়ার কারণে। পুনেতে ২৬ মার্চ যে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তার তদন্ত এখনও চলছে। ফার্মের মতে, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা।

আরও পড়ুন, Bible Controversy: হিজাবের রেশ কাটতে না কাটতেই কর্ণাটকে 'বাইবেল-বিতর্ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.