Free Ration: ফ্রি রেশন ৬ মাস বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীকে চিঠি সৌগত রায়ের

PMGKAY যোজনার আওতায় যে বিনামূল্যে রেশনের কর্মসূচি চলছে, তা ৩০ নভেম্বর শেষ হয়ে যাওয়ার কথা।

Updated By: Nov 7, 2021, 02:09 PM IST
Free Ration: ফ্রি রেশন ৬ মাস বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীকে চিঠি সৌগত রায়ের

নিজস্ব প্রতিবেদন : খাদ্য প্রকল্পের মেয়াদ আরও বাড়ানোর দাবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। চিঠিতে বিনামূল্যে রেশনের মেয়াদ ৬ মাস বাড়ানোর জন্য অনুরোধ করা হয়েছে।

চিঠিতে সৌগত রায় লিখেছেন, "PMGKAY যোজনার আওতায় যে বিনামূল্যে রেশনের কর্মসূচি চলছে, তা ৩০ নভেম্বর শেষ হয়ে যাওয়ার কথা। কিন্তু এখনও দেশে করোনা পরিস্থিতি রয়েছে। এমনকি কোনও কোনও জায়গায় করোনা আবার বাড়ছেও। এমতাবস্থায় ফ্রি রেশন আরও ৬ মাস বাড়ানোর জন্য আপনার কাছে আর্জি জানাচ্ছি। এরফলে করোনা অতিমারীতে যাঁরা আর্থিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাঁরা উপকৃত হবেন।"

এপ্রসঙ্গে সাংসদ সৌগত রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে, Zee ২৪ ঘণ্টাকে তিনি বলেন, "অতিমারী এখনও শেষ হয়নি। অতিমারীতে মানুষ ক্ষতিগ্রস্ত। খাদ্য প্রকল্প বন্ধ হয়ে গেলে, রাজ্য সরকারের মাধ্যমে মানুষ বিনামূল্যে যে রেশন পাচ্ছিল, তা বন্ধ হয়ে যাবে। তাতে লোকের অসুবিধা হবে।" প্রসঙ্গত, খাদ্য প্রকল্প বন্ধ হয়ে যাওয়ার বিপক্ষে ইতিমধ্য়েই সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। আজ দলের তরফে প্রধানমন্ত্রীকে চিঠি দিলেন সাংসদ সৌগত রায়।

আরও পড়ুন, Dengue: একলাফে আক্রান্ত ৬৫০! রাজ্যে চোখ রাঙাচ্ছে ডেঙ্গি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.