সিএএ প্রতিবাদে উত্তাল রাজধানী, আটক উমর খালিদ-সহ বহু বিক্ষোভকারী, বন্ধ ইন্টারনেট পরিষেবা

 ১৪৪ ধারার ঘেরাটোপে লাল কেল্লা। গুরুগ্রাম থেকে দিল্লির প্রবেশ পথে ব্যারিকেড দেওয়া। মেট্রোর বেশ কয়েকটি স্টেশনের প্রবেশদ্বারও বন্ধ রাখা হয়েছে

Updated By: Dec 19, 2019, 01:19 PM IST
সিএএ প্রতিবাদে উত্তাল রাজধানী, আটক উমর খালিদ-সহ বহু বিক্ষোভকারী, বন্ধ ইন্টারনেট পরিষেবা
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: দিল্লির আইটিও, রাজধানীর অন্যতম ব্যস্ত এলাকা। মিলছে না টাওয়ার। ইন্টারনেটর চাকা ঘুরেই চলেছে। একই ছবি উত্তর দিল্লির বিভিন্ন জায়গায়। ভূরিভূরি অভিযোগ জমা পড়েছে এয়ারটেল অফিসে। পরে টুইট করে নিশ্চিত করা হয়, সরকারি নির্দেশেই বিভিন্ন জায়গায় নিয়ন্ত্রণ করা হয়েছে টেলিফোন পরিষেবা। ইন্টারনেট, এসএমএস, ভয়েস কল বন্ধ রাখা হয়েছে।

 ১৪৪ ধারার ঘেরাটোপে লাল কেল্লা। গুরুগ্রাম থেকে দিল্লির প্রবেশ পথে ব্যারিকেড দেওয়া। মেট্রোর বেশ কয়েকটি স্টেশনের প্রবেশদ্বারও বন্ধ রাখা হয়েছে। মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, বারখাম্বা, প্যাটেল চক, লোক কল্যাণ মার্গ, উদ্যোগ ভবন, আইটিও, প্রগতী ময়দান এবং খান মার্কেট মেট্রো স্টেশন বন্ধ রাখা হয়েছে। এই সব স্টেশনে দাঁড়াচ্ছে না ট্রেন।  সব কিছু নিয়ে সকাল থেকে নাজেহাল পরিস্থিতি নিত্যযাত্রীদের।  

আরও পড়ুন- জমায়েত, বিক্ষোভ ঠেকাতে একাধিক রাস্তায় ব্যারিকেড; যান-জটে নাকাল দিল্লি

রাজধানীতে বিক্ষোভের জেরে আটক করা হয়েছে অনেককে। মান্ডি হাউস থেকে আটক করা হয় কংগ্রেস নেতা সন্দিপ দীক্ষিত। তিনি বলেন, লাল কেল্লায় প্রবেশ করতে দেওয়া হয়নি। মান্ডি হাউস থেকেই আটক করা হয়। প্রাক্তন জেএনইউ ছাত্র উমর খালিদ, রাজনীতিক যোগেন্দ্র যাদবকেও আটক করা হয়েছে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের অভিযোগ, দেশের আইন-শৃঙ্খলা ক্রমশ অবনতি ঘটছে। সাধারণ মানুষের মধ্যে ভয় তৈরি হয়েছে। কেন্দ্রের কাছে অনুরোধ এই বিল না এনে তরুণদের কাজের ব্যবস্থা করুক।

.