চলন্ত ট্রেনে গুলি করে খুন বিজেপির প্রাক্তন বিধায়ককে

পুলিস জানিয়েছে, কাটারিয়া এবং সুরজাবারি স্টেশনের মাঝে ট্রেনে হামলা চালায় দুষ্কৃতীরা। বিজেপি নেতা ভানুশালীকে বুকে এবং চোখে পয়েন্ট রেঞ্জ থেকে গুলি করা হয়

Updated By: Jan 8, 2019, 11:52 AM IST
চলন্ত ট্রেনে গুলি করে খুন বিজেপির প্রাক্তন বিধায়ককে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলন্ত ট্রেনে বিজেপির প্রাক্তন বিধায়ককে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে আমেদাবাদে। জানা যাচ্ছে, জয়ন্তী ভানুশালী নামে ওই প্রাক্তন বিধায়ককে মঙ্গলবার সকালে খুন করা হয়। ট্রেনে আমেদাবাদ থেকে ভুজ যাচ্ছিলেন তিনি।

পুলিস জানিয়েছে, কাটারিয়া এবং সুরজাবারি স্টেশনের মাঝে ট্রেনে হামলা চালায় দুষ্কৃতীরা। বিজেপি নেতা ভানুশালীকে বুকে এবং চোখে পয়েন্ট রেঞ্জ থেকে গুলি করা হয়। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর। অনুমান করা হচ্ছে, প্রাক্তন বিধায়ককে হামলা করতে দুষ্কৃতীরা ট্রেনে ওঠে। হামলার পর ট্রেনটিকে কালুপুর স্টেশনে নিয়ে আসা হয়। যে কোচটিতে হামলা হয়, ট্রেন থেকে আলাদা করে দেওয়া হয়েছে বলে রেল সূত্রে খবর। ঘটনাস্থালে রয়েছে রেলের উচ্চপদস্থ আধিকারিকরা। পৌঁছেছে ফরেন্সিক দফতরের কর্মীরাও। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন- কেন্দ্রের সিদ্ধান্ত খারিজ সুপ্রিম কোর্টে, সিবিআইয়ের ডিরেক্টর পদে বহাল অলোক বর্মা

গুজরাতের আবদাসা কেন্দ্র থেকে ২০০৭-২০১২ পর্যন্ত বিধায়ক ছিলেন জয়ন্তী ভানুশালী। গত বছর প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের হয়। এরপর রাজ্য বিজেপির সহ-সভাপতি পদ থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়। যদিও তাঁর বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন ভানুশালী। ব্যক্তিগত শক্রতার জেরে খুন কিনা তা খতিয়ে দেখছে পুলিস। এই ঘটনায় রেল নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

.