বঢরার বিরুদ্ধে মামলার গুরুত্বপূর্ণ নথি নিখোঁজ !

রবার্ট বঢরা-ডিএলএফ জমি চুক্তি বিতর্কে নয়া মোড়। হরিয়ানা সরকারের নথি থেকে উধাও হয়ে গেল  চুক্তির মামলা সংক্রান্ত দুটি গুরুত্বপূর্ণ পাতা। প্রথম বিষয়টি নজরে আসে এই ঘটনায় মামলাকারী অশোক খেমকার। RTI-তে ফাইল সংক্রান্ত নথির জন্য আর্জি জানান তিনি। হরিয়ানায় বিধানসভা নির্বাচনের প্রচারে প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডা বলেছিলেন DLF-ভডরা চুক্তির সঙ্গে তাঁর কোনও যোগ নেই।

Updated By: Dec 19, 2014, 07:22 PM IST
বঢরার বিরুদ্ধে মামলার গুরুত্বপূর্ণ নথি নিখোঁজ !

নয়াদিল্লি: রবার্ট বঢরা-ডিএলএফ জমি চুক্তি বিতর্কে নয়া মোড়। হরিয়ানা সরকারের নথি থেকে উধাও হয়ে গেল  চুক্তির মামলা সংক্রান্ত দুটি গুরুত্বপূর্ণ পাতা। প্রথম বিষয়টি নজরে আসে এই ঘটনায় মামলাকারী অশোক খেমকার। RTI-তে ফাইল সংক্রান্ত নথির জন্য আর্জি জানান তিনি। হরিয়ানায় বিধানসভা নির্বাচনের প্রচারে প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডা বলেছিলেন DLF-ভডরা চুক্তির সঙ্গে তাঁর কোনও যোগ নেই।

ডি এল এফ এর সঙ্গে সঙ্গে রবার্ট বঢরা যে চুক্তি করেছিলেন তাতে বেনিয়ম আগেই মিলেছিল।

৫৭ কোটি টাকার চুক্তি নিয়ে সরকারী আধিকারিক অশোক খেমকা প্রশ্ন তোলেন। তারপরই সরকারের রোশানলে পড়েন তিনি। ট্রান্সফার করে দেওয়া হয় তাঁকে। খেমকা অভিযোগ করেছেন এই মামলার বেশ কিছু গুরুত্বপূর্ণ নথির খোঁজ পাওয়া যাচ্ছে না। হরিয়ানা সরকারের একটি কমিটিও বঢরাকে আড়াল করার চেষ্টা করেছে বলে অভিযোগ।

 

.