Lucknow Shocker: প্রথমে স্করপিয়োতে তারপর হোটেলে... ! যোগীরাজ্যে বর্বরদের লালসায় বিপন্ন মডেল...

Lucknow Shocker: রাতের অন্ধকারে এক মডেলের সঙ্গে পরপর দু'বার নৃশংস ঘটনা ঘটে গেল! যা শুনে শিউরে উঠেছে পুলিস...  

Updated By: Sep 2, 2024, 07:34 PM IST
Lucknow Shocker: প্রথমে স্করপিয়োতে তারপর হোটেলে... ! যোগীরাজ্যে বর্বরদের লালসায় বিপন্ন মডেল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোটা দেশ জুড়ে এ কী চলছে! থামার কোনও লক্ষণ। একাধিক রাজ্য থেকে আসছে পরপর সব গণধর্ষণের হাড়হিম করা খবর। আরজি কর হাসপাতালে (Kolkata Rape And Murder Case) কর্তব্যরত চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার তোলপাড় রাজ্য থেকে দেশ। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সকলে। কলকাতায় প্রতিদিন রাস্তায় নামছেন শয়ে শয়ে মানুষ। অমানবিক, ন্যক্কারজনক, নৃশংস ঘটনা রাতের ঘুম কেড়ে নিয়েছে সকলরে। আর ঠিক এই আবহে পরপর ভয়ংকর ঘটনা ঘটছে। এবার আক্রান্ত অপরাধের 'পিঠস্থান' উত্তরপ্রদেশ। যোগীরাজ্যে ঘটে গেল ভয়ংকর ঘটনা।

আরও পড়ুন: সোনিয়া সম্পর্কে গুরুতর অভিযোগ, বাংলাদেশি সাংবাদিকের নামে এফআইআর বেঙ্গালুরুতে

লখনউয়ের এক যুবক ইনস্টাগ্রামে  কানুপেরর এক মডেলের সঙ্গে বন্ধুত্ব পাঠিয়েছিল। তারপর সে ওই মডেলকে জানায় যে, একটি গানের মিউজিক ভিডিয়োতে সে নিশ্চিত ভাবেই কাজ করার সুযোগ দেবে। এরপর সেই টোপে পা দিয়ে মডেল চলে আসে উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ে। গত বৃহস্পতিবার সন্ধ্য়ায় এরপর সেই মডেলকে স্করপিয়ো গাড়িতে তুলে নেয় যুবক। এরপর বারাবাঁকি রোড ধরে ছুটতে থাকে সেই এসইউভি। চলন্ত স্করপিয়োতে মডেলকে গণধর্ষণ করে সেই যুবক ও তার বন্ধুবান্ধবরা। বর্বরদের লালসা চারচাকাতেই সীমাবদ্ধ ছিল না। গাড়ির পর্ব মিটিয়ে সেই মডেলকে তারা নিয়ে যায় মাতিয়ারির এক হোটেলে। সেখানে ফের একবার সেই একই নৃশংস ঘটনার পুনরাবৃত্তি ঘটায় তারা। যদিও সেই মডেল কোনও ভাবে ধর্ষকদের ফাঁকি দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছিলেন। এরপর মডেল চিনহাট পুলিস স্টেশনে অভিযোগ দায়ের করেন। 

পুলিস আপাতত বিনয় সিং, ইনাম সিং ও বিপীন সিংয়ের নামে গণধর্ষণের মামলা রজু করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে। মডেল পুলিসকে জানিয়েছেন, 'দেখুন আমি কানপুরে থাকি। বিপিন সিংয়ের সঙ্গে আমার ইনস্টাগ্রামে বন্ধুত্ব হয়। সে আমাকে সিনেমার গানে কাজ দেওয়ার ব্য়াপারে আশ্বস্ত করেছিল। আমার পরিচালকের সঙ্গে দেখা করার কছা ছিল। আমি গত ২৮ অগাস্ট রাত ৮টা নাগাদ বিপিনের সঙ্গে দেখা করি। সে আমাকে স্করপিয়ো গাড়িতে তুলে আরও কয়েকজনের সঙ্গে মিলে গণধর্ষণ করে। এরপর হোটেলে নিয়ে গিয়ে ফের আমার গণধর্ষণ করে। আমার প্রচুর রক্তপাত হয়েছিল। আমি ২ দিন পর এই নিয়ে মুখ খোলার সাহস দেখাতে পেরেছি।' এখন দেখার কত দ্রুত দোষীদের শাস্তি হয়।

আরও পড়ুন: মৃত্যু এখনই ১৫০, ৭২টি রাস্তা বন্ধ! সড়কই যেন খরস্রোতা নদী, ভারী বর্ষায় দুঃসহ পরিস্থিতি...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.