সাম্বা ও কাঠুয়ার আন্তর্জাতিক সীমান্তের ওপার থেকে পাক রেঞ্জার্সদের গুলি বর্ষণ

বারবার মার খেয়েও হার মানতে নারাজ পাকিস্তান। সীমান্তে ফের অস্থিরতা সৃষ্টির চেষ্টা প্রতিবেশী দেশের। রবিবার রাতে জম্মুর RS পুরা সেক্টরের সাম্বা ও কাঠুয়ার আন্তর্জাতিক সীমান্তের ওপার থেকে গুলি বর্ষণ করে পাক রেঞ্জার্সরা। ছোট অটোম্যাটিক রাইফেল থেকে গুলিবৃষ্টি এবং ছোটমাপের মর্টার ফায়ারিং করা হয়।

Updated By: Oct 31, 2016, 08:42 AM IST
সাম্বা ও কাঠুয়ার আন্তর্জাতিক সীমান্তের ওপার থেকে পাক রেঞ্জার্সদের গুলি বর্ষণ

ওয়েব ডেস্ক: বারবার মার খেয়েও হার মানতে নারাজ পাকিস্তান। সীমান্তে ফের অস্থিরতা সৃষ্টির চেষ্টা প্রতিবেশী দেশের। রবিবার রাতে জম্মুর RS পুরা সেক্টরের সাম্বা ও কাঠুয়ার আন্তর্জাতিক সীমান্তের ওপার থেকে গুলি বর্ষণ করে পাক রেঞ্জার্সরা। ছোট অটোম্যাটিক রাইফেল থেকে গুলিবৃষ্টি এবং ছোটমাপের মর্টার ফায়ারিং করা হয়।

BSF শুধু নয়, সীমান্তবর্তী গ্রামগুলির নিরীহ বাসিন্দাদেরও টার্গেট করে পাক রেঞ্জার্সরা। প্রতিবারের মতো এবারও যোগ্য জবাব দিয়েছে BSF। গত শুক্রবার কাঠুয়া ও পুঞ্চে পাক গোলায় দুই নিরীহ মানুষের মৃত্যু হয়। জবাবে পনেরোজন পাক রেঞ্জার্সকে গুলি করে মারে BSF।

আরও পড়ুন- পাক বর্বরতার প্রতিবাদে এবার প্রথা ভাঙলো ভারতীয় সেনা!

পঁচিশে অক্টোবর রাজৌরির নওসেরা সেক্টরে BSF-এর জবাবি হামলায় কমপক্ষে তিন পাক সেনার মৃত্যু হয়। তারপরেও পাক হানাদারির বিরাম নেই। পাক অধিকৃত কাশ্মীরে ভারতের সার্জিকাল স্ট্রাইকের পর থেকে উপত্যকায় ষাটবারেরও বেশি সংঘর্ষবিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান।

আরও পড়ুন- প্রবল চাপের মুখে পাক সেনা ছাউনিতে হানা ভারতের

.