বেজায় চটেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ!

টুইটে 'আপত্তিকর' শব্দ। আর তাই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের 'কোপে' পড়লেন চিত্রনির্মাতা শিরীষ কুন্দের। সূত্রের খবর, উত্তরপ্রদেশের হজরতগঞ্জ থানায় শিরীষ কুন্দের বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে। এই খবর পাওয়ার পরই 'বিতর্কিত' টুইট ডিলিট করে, 'নিঃশর্ত' ক্ষমা চেয়ে নেন ফারহা খানের স্বামী।

Updated By: Mar 25, 2017, 03:58 PM IST
বেজায় চটেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ!

ওয়েব ডেস্ক : টুইটে 'আপত্তিকর' শব্দ। আর তাই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের 'কোপে' পড়লেন চিত্রনির্মাতা শিরীষ কুন্দের। সূত্রের খবর, উত্তরপ্রদেশের হজরতগঞ্জ থানায় শিরীষ কুন্দের বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে। এই খবর পাওয়ার পরই 'বিতর্কিত' টুইট ডিলিট করে, 'নিঃশর্ত' ক্ষমা চেয়ে নেন ফারহা খানের স্বামী।

টুইটে শিরীষ কী লিখেছিলেন ?
টুইটে শিরীষ কুন্দের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে যোগী আদিত্যনাথের নিয়োগ নিয়ে প্রশ্ন তোলেন। কটাক্ষ করে তিনি বলেন, "যেদেশে একজন গুন্ডা মুখ্যমন্ত্রী হতে পারে, সেখানে দাউদ CBI ডিরেক্টর ও বিজয় মাল্য RBI-এর গভর্নর হতেই পারেন।" এখানেই না থেমে শিরীষ আরও লেখেন, "একজন গুন্ডা হিংসা বন্ধ করবে, হিংসা ছড়াবে না, এমন আশা করার অর্থ একজন ধর্ষককে ধর্ষণের মত ঘটনা বন্ধ করার দায়িত্ব দেওয়া।"

বিভিন্ন সামাজিক ঘটনা নিয়ে মাঝে মধ্যেই টুইট করে থাকেন শিরীষ। কিন্তু যোগীকে নিয়ে করা টুইটে 'আপত্তিকর' শব্দ থাকার অভিযোগে, শুক্রবার FIR দায়ের হয় বলিউড দম্পতির বিরুদ্ধে। তারপরই ফের একটি টুইট করেন শিরীষ-

আরও পড়ুন, "মুসলিম বিরোধী নন যোগী", আদিত্যনাথকে দরাজ 'সার্টিফিকেট' গোরক্ষপুরের সংখ্যালঘুদের!

.