১৮৪টি ওয়ার্ড ছিনিয়ে নিয়ে রাজধানীতে ঝড় তুলল গেরুয়া শিবির

রাজধানীতে গেরুয়া ঝড়। সকাল থেকেই প্রবণতা স্পষ্ট থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এক এক করে আসতে থাকে বিজয় বার্তা। মোট ২৭০টি ওয়ার্ডের মধ্যে ১৮৪টি জিতে নিয়ে প্রথম স্থানে বিজেপি। মাত্র ৪৬টি আসন পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রাজ্যে ক্ষমতাসীন আম আদমি পার্টি, আর কংগ্রেসের ঝুলিতে ৩০টি আসন। নির্দল ও অন্যান্যরা মিলে পেয়েছে মোট ১০টি পুর ওয়ার্ড।

Updated By: Apr 26, 2017, 04:54 PM IST
১৮৪টি ওয়ার্ড ছিনিয়ে নিয়ে রাজধানীতে ঝড় তুলল গেরুয়া শিবির

ওয়েব ডেস্ক: রাজধানীতে গেরুয়া ঝড়। সকাল থেকেই প্রবণতা স্পষ্ট থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এক এক করে আসতে থাকে বিজয় বার্তা। মোট ২৭০টি ওয়ার্ডের মধ্যে ১৮৪টি জিতে নিয়ে প্রথম স্থানে বিজেপি। মাত্র ৪৬টি আসন পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রাজ্যে ক্ষমতাসীন আম আদমি পার্টি, আর কংগ্রেসের ঝুলিতে ৩০টি আসন। নির্দল ও অন্যান্যরা মিলে পেয়েছে মোট ১০টি পুর ওয়ার্ড।

এদিকে দিল্লির জয়কে বিজেপির 'প্রগতিশীল ভাবনা'র ফল হিসাবেই ব্যাখ্যা করেছেন দলের তরফে দায়িত্বপ্রাপ্ত মনোজ তিওয়ারি। কিন্তু সুকমায় মাওবাদী আক্রমণে হত সিআরপিএফ জওয়ানদের কথা মাথায় রেখে এই জয়ে কোনও রকম বিজয়োত্‍সব না করার সিদ্ধান্ত নিয়েছে মোদীর বিজেপি। (আরও পড়ুন- 'মমতা বন্দ্যোপাধ্যায়ের বিজেপি ফোবিয়া হয়েছে', কটাক্ষ অমিত শাহের)

.