স্নানের ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল, এক বছর ধরে যৌন নির্যাতন চালাতেন চিন্মায়ানন্দ, বিস্ফোরক অভিযোগ নির্যাতিতার

সুপ্রিম কোর্টের নির্দেশে তৈরি স্পেশাল ইনভেস্টিগেশন টিমের হাতে ৪৩টি ভিডিয়ো তুলে দিয়েছেন নির্যাতিতার বাবা। তাঁর বাবা জানান, চিন্ময়ানন্দ ওই সব ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করে ধর্ষণ করতেন

Updated By: Sep 14, 2019, 07:12 PM IST
স্নানের ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল, এক বছর ধরে যৌন নির্যাতন চালাতেন চিন্মায়ানন্দ, বিস্ফোরক অভিযোগ নির্যাতিতার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেতা চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে দিল্লি পুলিসের কাছে এফআইআর করেছিলেন উত্তর প্রদেশের নির্যাতিতা। শনিবার ওই নির্যাতিতার আরও বিস্ফোরক দাবি, এক বছর ধরে যৌন নির্যাতন চালানো হয়েছে তাঁর উপর। চিন্ময়ানন্দের বিরুদ্ধে স্নানের ভিডিয়ো তৈরি করার অভিযোগ তোলেন তিনি। এরপর সেই ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করে যৌন নির্যাতন চালাতেন চিন্ময়ানন্দ।

সুপ্রিম কোর্টের নির্দেশে তৈরি স্পেশাল ইনভেস্টিগেশন টিমের হাতে ৪৩টি ভিডিয়ো তুলে দিয়েছেন নির্যাতিতার বাবা। তাঁর বাবা জানান, চিন্ময়ানন্দ ওই সব ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করে ধর্ষণ করতেন। তাঁর এই কার্যকলাপ ফাঁস করতে লুকনো ক্যামেরায় রেকর্ড করেন ২৩ বছর বয়সী ওই নির্যাতিতা।

আরও পড়ুন- মূল্যবৃদ্ধি নিয়ন্ত্রণে, শিল্পোৎপাদনের হাল ফেরার ইঙ্গিত স্পষ্ট: সীতারমন

উল্লেখ্য, গত মাসে ওই বিজেপি নেতার বিরুদ্ধে অপহরণের অভিযোগ তোলে নির্যাতিতার পরিবার। উত্তর প্রদেশ পুলিসের সাহায্য না পেয়ে ৩০ অগস্ট সুপ্রিম কোর্টে দ্বারস্থ হয়েছিলেন নির্যাতিতার বাবা। পুলিস জানায়, রাজস্থানে তাঁর খোঁজ মিলেছে। তাঁকে অপহরণ করা হয়নি। ওই তরুণী তাঁর বন্ধুর সঙ্গেই ছিলেন। কিন্তু সুপ্রিম কোর্ট জানায়, কয়েক ঘণ্টার মধ্যে তাঁকে হাজির করানো হোক। ওই তরুণীর মুখ থেকেই সব কথা শুনতে চান বিচারপতিরা। রুদ্ধদ্বার কক্ষে শুনানির পর তরুণীর অভিযোগের ভিত্তিতে স্পেশাল ইনভেস্টিগেশন টিম (সিট) গঠনের নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট।

.