Rasgulla: বিয়েবাড়িতে রসগোল্লার দখলদারি নিয়ে ভয়ঙ্কর মারামারি, প্রাণ গেল বরযাত্রী যুবকের

ওই ঘটনায় একজন খুন হলেও কমপক্ষে হাফ ডজন বরযাত্রী গুরুতর আহত হয়েছে। আগ্রা রুরালের এসি সত্যজিত্ গুপ্তা জানিয়েছেন মৃত যুবকের নাম সানি(২০)। তার পরিবার পুলিসে একটি অভিযোগ দায়ের করেছে

Updated By: Oct 28, 2022, 09:21 PM IST
Rasgulla: বিয়েবাড়িতে রসগোল্লার দখলদারি নিয়ে ভয়ঙ্কর মারামারি, প্রাণ গেল বরযাত্রী যুবকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভাবা যায় রসগোল্লার জন্য ভয়ঙ্কর মারামারি! বিয়েবাড়িতে ভয়ঙ্কর কাণ্ড যোগী রাজ্যে। রসগোল্লা খাওয়ার জন্য প্রতিযোগিতায় জুটে গেলেন বিয়েবাড়ির আমন্ত্রিত অতিথিরা। সেই হুড়োহুড়ি শেষপর্যন্ত গড়াল মারামারিতে। খোদ আগ্রা শহরের এতমাদপুর এলকার এক বিয়েবাড়ির ওই ভয়ঙ্কর মারামারিতে প্রাণ গেল এক বরযাত্রীর।

আরও পড়ুন-চিনকে 'বড় বিপদ' বলে উল্লেখ করে কেন ভারতের সঙ্গে আরও ঘনিষ্ঠতার কথা আমেরিকার মুখে? 

এক-দুজন থেকে মারামারি গড়ায় গোটা প্যান্ডেলে। বরযাত্রীর খাবার প্লেট ছুড়ে, চেয়ার তুলে অন্যপক্ষের উপরে ঝাঁপিয়ে পড়ে। এর মধ্যেই এক বরযাত্রী যুবককে ছুরি মেরে দেয় কেউ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। মারামারির খবর পেয়ে পুলিস ছুটে এলেও ততক্ষণে সব শেষ। মৃতদেহ তুলে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিস। শুরু হয়েছে তদন্তও। 

বুধবার এতমাদপুরে এক ব্যক্তি তার দুই ছেলের বিয়ের আয়োজন করেন। বিয়ের আয়োজন করা হয় স্থানীয় এক বিয়েবাড়িতে। সবকিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু সমস্যা তৈরি করে দেয় ওই রসগোল্লা। বাংলার এই জনপ্রিয় মিষ্টির দখলদারিতে জড়িয়ে পড়ে দুটি দল। হাতাহাতি দিয়ে শুরু হলেও খুব কম সময়ের মধ্যেই তা মারামারির আকার ধারন করে। 

ওই ঘটনায় একজন খুন হলেও কমপক্ষে হাফ ডজন বরযাত্রী গুরুতর আহত হয়েছে। আগ্রা রুরালের এসি সত্যজিত্ গুপ্তা জানিয়েছেন মৃত যুবকের নাম সানি(২০)। তার পরিবার পুলিসে একটি অভিযোগ দায়ের করেছে। ঘটনাস্থলে এসে ফরেন্সিক টিম তদন্তের জন্য বিভিন্ন নমুনা সংগ্রহ করে নিয়ে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.