জরিমানা করিয়েছিলেন যে পুলিসকর্মী তাঁকেই সাসপেন্ড করিয়ে দিলেন যুবক

 গোটা ঘটনার ভিডিয়ো তুলে রাখেন স্থানীয় লোকজন। কেউ কেউ আবার ফেসবুক লাইভ করলেন। 

Updated By: Sep 8, 2019, 03:05 PM IST
জরিমানা করিয়েছিলেন যে পুলিসকর্মী তাঁকেই সাসপেন্ড করিয়ে দিলেন যুবক

নিজস্ব প্রতিবেদন : মাঝরাস্তায় হাইভোল্টেজ ড্রামা! এক পুলিসকর্মীর সঙ্গে প্রবল বচসায় জড়ালেন একজন যুবক। মাঝরাস্তায় বেশ কিছুক্ষণ চলল নাটক। তার পর সেই পুলিসকর্মী যুবকের কলার চেপে ধরেন। ব্যস, তাতেই বিপত্তি। এর পরই সেই যুবককে আরও কয়েকজন পুলিসকর্মী মিলে থানায় তুলে নিয়ে যান। কিন্তু গোটা ঘটনার ভিডিয়ো তুলে রাখেন স্থানীয় লোকজন। কেউ কেউ আবার ফেসবুক লাইভ করলেন। কৃতকর্মের জন্য শাস্তি ভোগ করতে হল সেই পুলিসকর্মীকে। 

আরও পড়ুন-  মহরমের মিছিল থেকে ছড়াতে পারে হিংসা! ফের কাশ্মীরে জারি কড়া বিধিনিষেধ

ট্রাফিক আইনে নতুন নিয়ম অনুযায়ী হেলমেট ছাড়া বাইক চালানোয় এক যুবককে বড়সড় জরিমানা করেছিল বিহার পুলিস। বক্সারের সেই যুবক এর পর স্থানীয় থানার অফিসার রোশন কুমার হেলমেট ছাড়া বাইক চালানোয় তাঁকে মাঝরাস্তায় আটকান। তার পর তাঁকে প্রশ্ন করেন, সরকারের সব নিয়ম কি শুধু আম জনতার জন্য? পুলিসকর্মীরা কি চাইলেই হেলমেট ছাড়া বাইক চালাতে পারেন? এর পরই শুরু হয় তর্ক-বিতর্ক। পুলিসকর্মী এরই মধ্যে সেই যুবকের কলার চেপে ধরেন। তার পর তাঁর সঙ্গে হাতাহাতি হয় সেই যুবকের। ইতিমধ্যে সেখানে লোকজন জমে যায়। অবস্থা বেগতিক বুঝে রোশন কুমার ও অন্য পুলিসকর্মীরা সেই যুবককে থানায় নিয়ে যান।

আরও পড়ুন-  ভয়ঙ্কর! ৩ বছরের শিশুকন্যাকে ৮তলা থেকে ছুড়ে ফেলল বাবারই বন্ধু

বিহার পুলিসের এসপি উপেন্দ্রনাথ বর্মা জানান, ভাইরাল ভিডিয়ো দেখার পর রোশন কুমারকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। এসপি আরও জানালেন, সেই যুবককে রেহাই করা হয়েছে। বক্সার আইটিআই ফিল্ড অঞ্চলে জরিমানা করা হয়েছিল সেই যুবককে। তার পরই তিনি বিনা হেলমেটে বাইক চালানো রোশন কুমারকে আটকান। শুরু হয় বচসা। কিন্তু প্রকাশ্যে সেই যুবকের গায়ে হাত দিয়েই ফ্যাসাদে পড়েন সেই পুলিসকর্মী। 

.