Dhruv Rathee Wife: অ্যাক্টিভিস্ট-ইউটিউবার ধ্রুব রাঠির স্ত্রী কী সত্যি পাকিস্তানি? ভুল খবরে ছুটবেন না

রাঠির ইউটিউব চ্যানেল সরকারী নীতি এবং সামাজিক সমস্যাগুলির সমালোচনার জন্য ব্যাপক মনোযোগ আকর্ষণ করেছে। সম্প্রতি রাঠিকে লক্ষ্য করে অনেক পোস্ট করা হয়েছে। জনপ্রিয় ইউটিউব ধ্রুব রাঠি মঙ্গলবার তাঁর স্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচারিত প্রতিবেদনগুলির বিষয়ে নিজের মতামত জানিয়েছে।

Updated By: May 1, 2024, 04:20 PM IST
Dhruv Rathee Wife: অ্যাক্টিভিস্ট-ইউটিউবার ধ্রুব রাঠির স্ত্রী কী সত্যি পাকিস্তানি? ভুল খবরে ছুটবেন না

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল ধ্রুব রাঠি। কিন্তু এবার বিতর্কের কেন্দ্রে তাঁর স্ত্রী। জনপ্রিয় ইউটিউব ধ্রুব রাঠি মঙ্গলবার তাঁর স্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচারিত প্রতিবেদনগুলির বিষয়ে নিজের মতামত জানিয়েছে।

ভাইরাল পোস্টে দাবি করা হয়েছে যে রাঠির ‘আসল নাম” বদরুদ্দিন রশিদ লাহোরি এবং তাঁর স্ত্রী জুলি আসলে জুলেখা নামে একজন পাকিস্তানি নাগরিক। পোস্টে আরও দাবি করা হয়েছে যে এই দম্পতি পাকিস্তানি সামরিক বাহিনীর সুরক্ষায় করাচিতে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের বাংলোতে থাকেন।

সম্প্রতি রাঠিকে লক্ষ্য করে অনেক পোস্ট করা হয়েছে। তাঁর ১৯ মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। তিনি দেশের বর্তমান সরকারের সমালোচনা করা বহু ভিডিয়োর জন্য পরিচিত।

আরও পড়ুন: AstraZeneca | Covishield Side Effects: ইংল্যান্ডের পর এবার ভারত, কোভিশিল্ড কতটা বিপদ? মামলা দায়ের সুপ্রিম কোর্টে

রাঠি সোশ্যাল মিডিয়ায় আসা এই দাবির বিরুদ্ধে পোস্ট করে লিখেছেন, ‘আমি যে ভিডিয়োগুলি তৈরি করেছি তার কোনও উত্তর তাদের কাছে নেই তাই তারা এই ভুয়ো দাবিগুলি ছড়িয়ে দিচ্ছে। এবং আপনারা কতটা মরিয়া হলে আমার স্ত্রীর পরিবারকে এর মধ্যে টেনে আনেন? আপনা এই আইটি সেলের কর্মীদের জঘন্য নৈতিক মানও দেখতে পারেন’।

 

রাঠির ইউটিউব চ্যানেল সরকারী নীতি এবং সামাজিক সমস্যাগুলির সমালোচনার জন্য ব্যাপক মনোযোগ আকর্ষণ করেছে।

তিনি আরও বলেন, ‘রেকর্ডের জন্য, আমি স্পষ্টতই ১০০ শতাংশ ভারতীয় এবং আমার স্ত্রী ১০০ শতাংশ জার্মান’।

আরও পড়ুন: Manipur: ২ মহিলাকে পুলিস-ই ১০০০ জনের ভিড়ের হাতে তুলে দেয়! মণিপুর 'নগ্ন প্যারেড' কাণ্ডে বিস্ফোরক চার্জশিট

যারা ভুয়ো খবর ছড়াচ্ছেন তাদের উদ্দেশ্যে রাঠি যোগ করেছেন, ‘আমি আমার ভিডিয়োতে যে প্রশ্নগুলো তুলেছি তার কোনও উত্তর তাদের কাছে নেই। তারা সম্পূর্ণ বিপর্যস্ত! তারা যে মিথ্যা কথা বলে তা নিয়ে তারা দিন দিন আরও নির্লজ্জ হয়ে উঠছে’।

ধ্রুব রাঠির ইউটিউব চ্যানেল, তিনি ২০১৩ সালে শুরু করেছিলেন, এর ১৯ মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে। এখন পর্যন্ত, তিনি ৬০০ টিরও বেশি ভিডিয়ো পোস্ট করেছেন। সরকারী নীতিগুলির উপর তাঁর ভিডিয়োগুলির জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে বিতর্ক তৈরি করেছিলেন।

হরিয়ানায় জন্মগ্রহণ করেন তিনি। রাঠি জার্মানিতে তার মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পড়া শেষ করেন এবং জুলি এলবিআর-রাঠিকে বিয়ে করেন। তিনি এবং রাঠি দুটি পৃথক ভ্লগ চালান যেখানে এই দম্পতি তাদের ভ্রমণগুলি ক্যাপচার করেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.