চলন্ত ট্রেনে ঢুকে গেল ভাঙা রেললাইনের অংশ, মৃত ১

প্রচন্ড গতিতে মুহূর্তে ১০ ফুট লম্বা একটি ভাঙা রেললাইনের অংশ মেঝে ভেদ করে ঢুকে যায় কামরায়। সাধারণ শ্রেণির ওই কামরা তখন ভিড়ে ঠাসা ছিল।

Updated By: Apr 14, 2018, 04:42 PM IST
চলন্ত ট্রেনে ঢুকে গেল ভাঙা রেললাইনের অংশ, মৃত ১

নিজস্ব প্রতিবেদন : চলন্ত ট্রেনের কামরায় ঢুকে গেল ভাঙা রেললাইন। ঘটনায় মৃত্যু হয়েছ ১ যাত্রীর। গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। আশঙ্কাজনক অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিহারের সিউল স্টেশনের কাছে লক্ষ্মীসরাই-মৌর্য এক্সপ্রেসে ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, ট্রেনটি চলন্ত অবস্থায় থাকার সময় একটি বিকট শব্দ শুনতে পান যাত্রীরা। প্রচন্ড গতিতে মুহূর্তে ১০ ফুট লম্বা একটি ভাঙা রেললাইনের অংশ মেঝে ভেদ করে ঢুকে যায় কামরায়। সাধারণ শ্রেণির ওই কামরা তখন ভিড়ে ঠাসা ছিল। তত্ক্ষণাত্ ঘটনাস্থলেই মৃত্যু হয় এক যাত্রীর। গুরুতর আহত হন আরও দু'জন। এদিকে এই ঘটনার পর আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। সিউল স্টেশনে দাঁড়ানোর পর ট্রেন থেকে নামার জন্য যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়।  

এই ঘটনার তদন্তে নেমে রেলকর্তারা জানিয়েছেন, চাকার ঘর্ষণের ফলে লাইনের ১০ ফুট অংশ ভেঙে যায়। আর সেটাই ট্রেনের ভিতর ঢুকে গিয়ে বিপত্তি ঘটে। প্রথমিক তদন্তে রেলের চূড়ান্ত গাফিলতিই এই দুর্ঘটনার কারণ বলে উঠে এসেছে।

আরও পড়ুন- কাঠুয়ার ঘটনায় জম্মু ও কাশ্মীর সরকার থেকে ইস্তফা বিজেপির দুই মন্ত্রীর

.