Dr Subhash Chandra: রাজ্যসভায় ফের মনোনয়ন পেশ এসেল গ্রুপের চেয়ারম্যান ড. সুভাষ চন্দ্রের

ফের রাজ্যসভায় প্রার্থী হলেন এসেল গ্রুপের চেয়ারম্যান ও জি মিডিয়ায় প্রতিষ্ঠাতা ড. সুভাষ চন্দ্র। রাজস্থান থেকে আজ তিনি তাঁর মনোনয়ন জমা দেন। তাঁকে সমর্থন করেছে বিজেপি।

Updated By: May 31, 2022, 02:04 PM IST
Dr Subhash Chandra: রাজ্যসভায় ফের মনোনয়ন পেশ এসেল গ্রুপের চেয়ারম্যান ড. সুভাষ চন্দ্রের

নিজস্ব প্রতিবেদন: ফের রাজ্যসভায় প্রার্থী হলেন এসেল গ্রুপের চেয়ারম্যান ও জি মিডিয়ায় প্রতিষ্ঠাতা ড. সুভাষ চন্দ্র। রাজস্থান থেকে আজ তিনি তাঁর মনোনয়ন জমা দেন। তাঁকে সমর্থন করেছে বিজেপি।

মনোনয়পত্র জমা দেওয়া আগে তিনি রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া ছাড়াও রাজ্যের বিজেপি নেতা সতীশ পুনিয়া ও গুলাবচাঁদ কাটারিয়ায় সঙ্গে সাক্ষাত করেন। মনোনয়ন জমা দেওয়ার আগে জয়পুর পৌঁছে মাতা জুংরি গণেশ মন্দিরে পুজো দেন ড সুভাষ চন্দ্র।

রাজ্যসভায় সাংসদ পদে আবারও জয়ী হওয়ার ব্যাপারে আশবাদী সুভাষ চন্দ্র। মনোনয়ন জমা দেওয়া নিয়ে তিনি বলেন, আপনাদের আশ্বাস দিতে চাই রাজ্যসভার সদস্য হিসেবে রাজস্থানের মানুষের ভালোর জন্য সরকারের কাছে যা তুলে ধরা প্রয়োজন তা তুলে ধরব। সবার সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছি।

       

রাজস্থান থেকে এবার রাজ্যসভায় যাবেন ৪ জন। এর জন্য আগামী ১০ জুন নির্বাচন হতে চলেছে। রাজস্থান থেকে রাজ্যসভার সদস্য ওমপ্রকাশ মাথুর, কে জে আলফোনস, রামকুমার ভার্মা ও হর্ষবর্ধন সিং দুঙ্গারপুর। তাদের মেয়াদ শেষ হচ্ছে ৪ জুলাই। রাজস্থান থেকে রাজ্যসভায় মোট ১০টি আসন রয়েছে। এর মধ্য়ে বিজেপি ৭টি ও কংগ্রেসের ৩টি আসন। কংগ্রেসের ওই ৩ রাজ্যসভা সাংসদ হলেন, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, কে সি বেনুগোপাল ও নীরজ ডাঙ্গি।

আরও পড়ুন-এসএসসিতে দীর্ঘ লড়াইয়ে জয়, চাকরি পেলেন ক্যান্সার আক্রান্ত সোমা দাস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.