অমানবিক! বৃদ্ধা মায়ের ওপর অকথ্য নির্যাতন মেয়ের! (ভিডিও)

মানবিকতা ক্রমশ লোপ পাচ্ছে আমাদের মধ্যে। যে বাবা-মা আমাদের জন্ম দিয়েছে, কষ্ট করে ছোট থেকে বড় করেছে, সেই মা-বাবার ওপরেই অমানবিক অত্যাচারের ঘটনা হামেশাই দেখা যায়। আমাদের চারপাশের সমাজটায় মন বলে আর কিছু নেই। হারিয়ে গিয়েছে সমস্ত মানবিকতা, আন্তরিকতা, ভালোবাসা, শ্রদ্ধা। সমাজটা ভরে উঠেছে হিংসা, লোভ-লালসা, রাগ, হিংস্রতায়। তাই তো এত উন্নত হওয়ার পরেও বাবা-মায়ের ওপর অত্যাচারের ঘটনা ঘরে ঘরে দেখা যায়। আর তাই এসব ঘটনা দেখার পর নিজেদের মানুষ বলে মনে করতে লজ্জা লাগে। কারণ, আমরাও তো সেই একই সমাজের অঙ্গ।

Updated By: May 23, 2016, 06:12 PM IST
অমানবিক! বৃদ্ধা মায়ের ওপর অকথ্য নির্যাতন মেয়ের! (ভিডিও)

ওয়েব ডেস্ক: মানবিকতা ক্রমশ লোপ পাচ্ছে আমাদের মধ্যে। যে বাবা-মা আমাদের জন্ম দিয়েছে, কষ্ট করে ছোট থেকে বড় করেছে, সেই মা-বাবার ওপরেই অমানবিক অত্যাচারের ঘটনা হামেশাই দেখা যায়। আমাদের চারপাশের সমাজটায় মন বলে আর কিছু নেই। হারিয়ে গিয়েছে সমস্ত মানবিকতা, আন্তরিকতা, ভালোবাসা, শ্রদ্ধা। সমাজটা ভরে উঠেছে হিংসা, লোভ-লালসা, রাগ, হিংস্রতায়। তাই তো এত উন্নত হওয়ার পরেও বাবা-মায়ের ওপর অত্যাচারের ঘটনা ঘরে ঘরে দেখা যায়। আর তাই এসব ঘটনা দেখার পর নিজেদের মানুষ বলে মনে করতে লজ্জা লাগে। কারণ, আমরাও তো সেই একই সমাজের অঙ্গ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমনই এক ঘটনা জনসমক্ষে এসেছে। যেখানে দেখা যাচ্ছে দিল্লির কালকাজি এলাকার এক বৃদ্ধা, অসুস্থ মায়ের ওপর কীভাবে অত্যাচার করছে তাঁর নিজের সন্তান। আপনারাও ভিডিওটি দেখুন। তবে বৃদ্ধা মায়ের ওপর অত্যাচারের দৃশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করার জন্য নয়। ঘটনাটি দেখে নিজে অনুভব করুন, আমাদের মন আসলে ঠিক কতটা কুতসিত্‌। আর এই সমস্ত জঘন্য কাজের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

ভিডিও দেখুন

.