১২ ঘণ্টা পর বাবুল সুপ্রিয়োর সরকারি গাড়ির মধ্যেই মিলল মন্ত্রীর 'নিখোঁজ' ড্রাইভারের মৃতদেহ

কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়োর সরকারি গাড়িতে পাওয়া গেল তাঁর ড্রাইভারের মৃতদেহ। উদ্যোগ ভবনের মধ্যেই প্রায় ১২ ঘণ্টা পর উদ্ধার হল মন্ত্রীর ড্রাইভারের মৃতদেহ। এই ঘটনায় প্রশ্নের মুখে সরকারি ভবনের নিরাপত্তা ব্যবস্থা। একটি কেন্দ্রীয় সরকার ভবনে মন্ত্রীর সরকারি গাড়িতে কীভাবে অতক্ষণ একটি গাড়িতে সবার নজর এড়িয়ে একজনের মৃতদেহ পড়ে রইল শুরু হয়েছে সে নিয়ে বিতর্ক। প্রসঙ্গত, উদ্যোগ ভবনের নিরাপত্তা দায়িত্বে থাকে সিআইএসএফ।

Updated By: Jan 1, 2015, 03:46 PM IST
১২ ঘণ্টা পর বাবুল সুপ্রিয়োর সরকারি গাড়ির মধ্যেই মিলল মন্ত্রীর 'নিখোঁজ' ড্রাইভারের মৃতদেহ

ওয়েব ডেস্ক: কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়োর সরকারি গাড়িতে পাওয়া গেল তাঁর ড্রাইভারের মৃতদেহ। উদ্যোগ ভবনের মধ্যেই প্রায় ১২ ঘণ্টা পর উদ্ধার হল মন্ত্রীর ড্রাইভারের মৃতদেহ। এই ঘটনায় প্রশ্নের মুখে সরকারি ভবনের নিরাপত্তা ব্যবস্থা। একটি কেন্দ্রীয় সরকার ভবনে মন্ত্রীর সরকারি গাড়িতে কীভাবে অতক্ষণ একটি গাড়িতে সবার নজর এড়িয়ে একজনের মৃতদেহ পড়ে রইল শুরু হয়েছে সে নিয়ে বিতর্ক। প্রসঙ্গত, উদ্যোগ ভবনের নিরাপত্তা দায়িত্বে থাকে সিআইএসএফ।

বুধবার সকালে বাবুল সুপ্রিয়োর গাড়ি থেকে তাঁর ড্রাইভারের মৃতদেহ উদ্ধার হয়েছে। সিআইএসএফ জানিয়েছে সংসদের স্টিকার মারা কোনও গাড়ি পরীক্ষা করে দেখে না তারা।

দিল্লি পুলিসের এক উচ্চ পদস্থ আধিকারিক জানিয়েছেন মৃতের নাম বিনোদ খান্ডুরি। দিল্লির লক্ষ্মীনগরে পরিবারের সঙ্গে বাস করতেন। গত কয়েকমাস বিনোদ কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রীর ড্রাইভার হিসাবে কাজ করছিলেন।

বিনোদের ফোনে বার বার ফোন করা সত্ত্বেও তাঁকে না পেয়ে তাঁর পরিবার মঙ্গলবার সন্ধেতে তুঘলক রোড পুলিস স্টেশনে অভিযোগ দায়ের করেন।

তাঁদের অভিযোগের ভিত্তিতে তদন্ত করতে গিয়ে পুলিস দেখে বিনোদের কল লোকেশন অনুযায়ী তিনি নয়া দিল্লিতেই আছেন।

জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ নির্মান ভবনের কার পার্কিংয়ে শেষবার দেখা গিয়েছিল বিনোদকে।

বুধবার সকালে বিনোদের দেহ উদ্ধার করে সিআইএসএফ। ময়নাতদন্তের পর তাঁর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বিনোদের মৃত্যুর কারণ সম্পর্কে কিছুই জানা যাচ্ছে না।

 
 

 

 

 

.