জানেন কুখাদ্য নিয়ে ভিডিও প্রকাশের পরেই BSF জওয়ান তেজ বাহাদুরের কী শাস্তি হয়েছে?

বর্ডারে সেনাদের কেমন পরিস্থিতি, তাঁদের কেমন খাবার দেওয়া হয়, সেই নিয়ে সদ্যই একটি ভিডিও প্রকাশ করেছিলেন BSF জওয়ান তেজ বাহাদুর যাদব। তাঁর প্রকাশিত ভিডিওতে তোলপাড় পড়ে গিয়েছে। সম্প্রতি তিনি ফের অভিযোগ করলেন যে, তাঁর ভিডিও প্রকাশের পরেই তাঁকে সীমান্তরক্ষীর কাজ থেকে সরিয়ে কল মিস্ত্রির কাজে বহাল করা হয়েছে! তিনি আরও অভিযোগ করেন যে, ভিডিওটি সরিয়ে নেওয়ার জন্য তাঁর সিনিয়ররা তাঁকে চাপও দিয়েছিলেন।

Updated By: Jan 11, 2017, 02:26 PM IST
জানেন কুখাদ্য নিয়ে ভিডিও প্রকাশের পরেই BSF জওয়ান তেজ বাহাদুরের কী শাস্তি হয়েছে?

ওয়েব ডেস্ক: বর্ডারে সেনাদের কেমন পরিস্থিতি, তাঁদের কেমন খাবার দেওয়া হয়, সেই নিয়ে সদ্যই একটি ভিডিও প্রকাশ করেছিলেন BSF জওয়ান তেজ বাহাদুর যাদব। তাঁর প্রকাশিত ভিডিওতে তোলপাড় পড়ে গিয়েছে। সম্প্রতি তিনি ফের অভিযোগ করলেন যে, তাঁর ভিডিও প্রকাশের পরেই তাঁকে সীমান্তরক্ষীর কাজ থেকে সরিয়ে কল মিস্ত্রির কাজে বহাল করা হয়েছে! তিনি আরও অভিযোগ করেন যে, ভিডিওটি সরিয়ে নেওয়ার জন্য তাঁর সিনিয়ররা তাঁকে চাপও দিয়েছিলেন।

আরও পড়ুন জানেন BSF জওয়ান তেজ বাহাদুর যাদবের ফেসবুক অ্যাকাউন্টটি কে ব্যবহার করেন?

প্রসঙ্গত, BSF জওয়ান তেজ বাহাদুর যাদবের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। বর্ডারে সেনাদের কেমন খাবার দেওয়া হয়, তাই ভিডিওতে দেখিয়েছেন তিনি। আর তাতেই নড়েচড়ে বসেছে প্রশাসন। তিনি দাবি করেছেন যে, বর্ডারে সেনাদের খুব খারাপ এবং পরিমানেও খুব অল্প খাবার দেওয়া হয়।

আরও পড়ুন জানেন বিশ্বের বেশি মানুষ কোন পশুকে পছন্দ এবং কোন পশুকে অপছন্দ করেন?

.