ম্যাগনাম আইসক্রিমের পরিবর্তনটা কি লক্ষ্য করেছেন?

বাইরে বেরোলেই কাঠ ফাটা রোদ। সঙ্গে প্রচন্ড গরম। গরমের দাবদাহ এতটাই বেশি যে পাখার নিচে বসেই দরদর করে ঘেমে স্নান হয়ে যাচ্ছে মানুষ। রাস্তায় বেরোলে মুহূর্তের মধ্যে জলের বোতল খালি। তখন গলা ভেজানোর উপায় ঠান্ডা পাণীয় বা আইসক্রিম। আর এখন আইসক্রিম মানেই তো ম্যাগনাম।

Updated By: May 29, 2016, 04:51 PM IST
ম্যাগনাম আইসক্রিমের পরিবর্তনটা কি লক্ষ্য করেছেন?

ওয়েব ডেস্ক: বাইরে বেরোলেই কাঠ ফাটা রোদ। সঙ্গে প্রচন্ড গরম। গরমের দাবদাহ এতটাই বেশি যে পাখার নিচে বসেই দরদর করে ঘেমে স্নান হয়ে যাচ্ছে মানুষ। রাস্তায় বেরোলে মুহূর্তের মধ্যে জলের বোতল খালি। তখন গলা ভেজানোর উপায় ঠান্ডা পাণীয় বা আইসক্রিম। আর এখন আইসক্রিম মানেই তো ম্যাগনাম।

বিজ্ঞাপনে যতবার করিনা কাপুর ম্যাগনাম আইসক্রিমের ওই লোভনীয় চকোবারে কামড় বসিয়েছেন, ততবার নিশ্চয়ই আপনারও জিভে জল এসে গিয়েছে। তাই আপনিও আর ধৈর্য ধরতে না পেরে দৌড়ে গিয়ে দোকান থেকে কিনে এনে তার স্বাদ অনুভব করেছেন। তাতে পকেট থেকে খসলোই বা ৮৫টা টাকা। এ আর এমন কি। কিন্তু ম্যাগনাম আইসক্রিমের পরিবর্তনটা কি আপনার চোখে পড়েছে? নাকি তার স্বাদে এতটাই বিভোর হয়ে আছেন যে, এত বড় একটা তফাত্‌ও আপনার চোখ এড়িয়ে গিয়েছে?

এবার ৮৫ টাকা দিয়ে ম্যাগনামের চকোবার কিনে খাওয়ার আগে এটা অবশ্যই লক্ষ্য করবেন। দেখবেন আগের তুলনায় আকারে ছোট হয়ে গিয়েছে। দাম যদিও একই আছে। কিন্তু পরিমানে কমে গিয়েছে প্রায় ২০ শতাংশ। এতদিন ১১০ মিলি পরিমানে ডাবল ক্যারামেল দেওয়া ম্যাগনাম পাওয়া যেত ৮৫ টাকায়। কিন্তু এখন সেটা কমে হয়ে গিয়েছে ৮৮ মিলি। আবার ম্যাগনাম মিন্ট এতদিন পাওয়া যাচ্ছিল ১১০ মিলি। সেখান থেকে কমে হয়ে গিয়েছে ১০০ মিলিতে।

.