Nawab Malik: ফড়নবীসের সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগ রয়েছে, এবার হাইড্রোজেন বোমা ফাটাব: নবাব মালিক

মঙ্গলবার নবাব মালিক বলেছেন, আগামিকাল হাইড্রোজেন বোমা ফাটাব। দেবেন্দ্র ফড়নবীসের পর্দাফাঁস করে দেব

Updated By: Nov 9, 2021, 09:06 PM IST
Nawab Malik: ফড়নবীসের সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগ রয়েছে, এবার হাইড্রোজেন বোমা ফাটাব: নবাব মালিক

নিজস্ব প্রতিবেদন: শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদক মামলায় আদাজল খেয়ে এনসিবি আধিকারিক সমীর ওয়াংখাড়ের পেছনে পড়েছিলেন এনসিপি নেতা ও মহারাষ্ট্র মন্ত্রিসভার সদস্য নবাব মালিক। কখনও সমীর ওয়াংখাড়ের ধর্মীয় পরিচয় তো কখনও আরিয়ান খানকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ তুলে বাজার গরম করেছিলেন মালিক। এবার আরও মারাত্মক হুমকি দিয়ে রাখলেন এনসিপি নেতা।

আরও পড়ুন-Sputnik V: টিকার ট্রায়ালে অংশ নেওয়া স্বেচ্ছাসেবকরাই পাননি সার্টিফিকেট, মামলা হাইকোর্টে

মঙ্গলবার নবাব মালিক বলেছেন, আগামিকাল হাইড্রোজেন বোমা ফাটাব। দেবেন্দ্র ফড়নবীসের পর্দাফাঁস করে দেব। ওঁর সঙ্গে মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডের যোগ রয়েছে। সব ফাঁস করে দেব। 
আচমকা কেন এমন হুমকি দিলেন মালিক? এর পেছনে রয়েছে দেবেন্দ্র ফড়নবীসের একটি মারাত্মক অভিযোগ। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সম্প্রতি অভিযোগ করেছেন, মুম্বই বিষ্ফোরণ মামলায় জড়িত ২ জনের কাছে থেকে একেবারে জলের দরে পুণের দুটি সম্পত্তি কিনেছেন নবাব মালিক। এর জন্য ভুয়ো নথি জমা দিয়েছেন মালিক।

ফড়নবীসের আরও অভিযোগ, সর্দার শাহলভি খান ও সেলিম প্য়াটেল নামে দুই খুনির সাহায্য নিয়ে ওই কাণ্ড করেছেন নবাব। ফড়নবীসের অভিযোগ প্যাটেল দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের ঘনিষ্ঠ। অন্যদিকে, সর্দার শাহলভি খান ১৯৯৩ সালের মুম্বই বিষ্ফোরণে জড়িত।

আরও পড়ুন-Deucha Pachami: 'সরকার শ্বেতপত্র প্রকাশ করুক', মুখ্যমন্ত্রীর আশ্বাসেও অনড় স্থানীয়রা   

এক সাংবাদিক সম্মেলন করে ফড়নবীস প্রশ্ন তোলেন, গুরুত্বপূর্ণ বিষয় হল, কেন ওই দুই অভিযুক্ত মালিককে তাদের জমি বিক্রি করল? টাডা মামলায় ওই দুজনের শীঘ্রই সাজা ঘোষণা হওয়ার কথা। 

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর জবাব, আমার এই ৬২ বছর বয়সে ও ২৬ বছরের রাজনৈতিক জীবনে আমার বিরুদ্ধে কেউ আন্ডারওয়ার্ল্ড যোগের অভিযোগ তুলতে পারেনি। ফড়নবীস অভিযোগ করেছেন দামী একটি সম্পত্তি আমরা নামমাত্র দামে কিনেছি। সব নথিই পাওয়া যাবে। এনিয়ে লুকোছাপার কিছু নেই।
 
(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.