Rae Bareli: ভয়ংকর! স্ত্রী ও দুই সন্তানকে খুন করে আত্মহত্য়া চিকিৎসকের!

Rae Bareli: অবসাদ যে ক্রমশ আমাদের সমাজের একটা বড় মাথাব্যথার কারণ হয়ে উঠছে, তা নানা দিক থেকে স্পষ্ট হয়ে উঠছে। এর প্রমাণ আর একবার মিলল রায় বরেলিতে। রায় বরেলি রেল কলোনির এক চিকিৎসক তাঁর স্ত্রী ও দুই সন্তানকে খুন করে আত্মহত্যা করেছেন।

Updated By: Dec 6, 2023, 07:45 PM IST
Rae Bareli: ভয়ংকর! স্ত্রী ও দুই সন্তানকে খুন করে আত্মহত্য়া চিকিৎসকের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবসাদ যে ক্রমশ আমাদের সমাজের একটা বড় মাথাব্যথার কারণ হয়ে উঠছে, তা নানা দিক থেকে স্পষ্ট হয়ে উঠছে। এর প্রমাণ আর একবার মিলল রায় বরেলিতে। রায় বরেলি রেল কলোনির এক চিকিৎসক তাঁর স্ত্রী ও দুই সন্তানকে খুন করে আত্মহত্যা করেছেন।

আরও পড়ুন: Assembly Election 2023 Result: পাঁচ রাজ্যের বিধানসভা ভোটে করুণ অবস্থা হবে বিজেপি'র?

ওই চিকিৎসকের নাম অরুণ কুমার। তিনি রেল দফতরে চক্ষু বিশেষজ্ঞ হিসেবে কাজ করতেন। মির্জাপুরের মানুষ কিন্তু চাকরিসূত্রে রায় বরেলি রেল কোয়ার্টারে থাকতেন। ঘটনার পরে পুলিস তদন্তে নেমে প্রাথমিক ভাবে অনুমান করেছে, গভীর অবসাদে ভুগতেন অরুণ। স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার তাঁদের শেষবারের মতো দেখা গিয়েছিল। সোম-মঙ্গল নাগাদ তাঁদের দুএকজন বন্ধু-বান্ধব তাঁদের ডাকতে গিয়ে কোনও সাড়া পান না। তখন দরজা ভাঙা হয়। 

দরজা ভেঙে ডুকে তাঁরা বিস্মিত, শঙ্কিত হয়ে পড়েন। চারটি দেহ সামনে-- অরুণ কুমারের, তাঁর স্ত্রী অর্চনার, মেয়ে আদিভার (১২) ও ছেলে আরাবের (৪)! ঘটনাস্থলে পড়ে থাকতে দেখা যায় হাতুড়ি, ড্রাগ ইনজেকশন। তাঁরাই পুলিসকে খবর দেন। খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন অরুণ। পুলিস জানিয়েছে, পোস্ট মর্টেম রিপোর্ট এলে ছবিটা আরও পরিষ্কার হবে। 

আরও পড়ুন: Kashmir: তুষারে ঢাকা ভূস্বর্গ, ভয়ংকর ঠান্ডায় কাঁপছে কাশ্মীর! তাপমাত্রা কোথাও মাইনাস ৪-এর কাছে...

কমল কুমার দাস নামে অরুণের এক প্রতিবেশী জানান, অরুণ অত্যন্ত ভালো মানুষ ছিলেন, সকলের সঙ্গে খুব ভালো ব্যবহার করতেন। রোগীদের সঙ্গেও ভালো ব্যবহার করতেন। তাঁর অনুমান, নিশ্চয়ই সংসারে কোনও সমস্যা ছিল, তাই এমন ঘটল। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.