'ব্লু হোয়েল' খেলতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল ৭ বছরের মেয়ে! ভাইরাল সেই ভিডিও

Updated By: Aug 28, 2017, 04:38 PM IST
'ব্লু হোয়েল' খেলতে গিয়ে  হাতেনাতে ধরা পড়ল ৭ বছরের মেয়ে!  ভাইরাল সেই ভিডিও

ওয়েব ডেস্ক:  বাবার মোবাইল ফোনে ‘ব্লু হোয়েল’ ডাউনলোড করছিল ৭ বছরের বালিকা। স্কুল থেকে ফিরেই বাবার মোবাইল নিয়ে খেলতে বসে গিয়েছিল সে। আর তখনই ঘরে ঢুকে পড়ে তার পিসি। পিসি প্রিয়ঙ্কা ভনসলের কাছে ধরা পড়ে যায় ছোট্ট মেয়েটি। অল্পের জন্য রক্ষা পায় সে। কিন্তু ব্লু হোয়েল খেলতে গিয়ে ধরা পড়ার পর শিশুটির কী করেছিল, সেই পুরো অভিজ্ঞতাটাই ভিডিও সমেত নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন দিল্লির বাসিন্দা প্রিয়ঙ্কা। যা দেখলে শিউরে উঠবেন আপনিও।

মায়ের কাছে প্রথমে ‘ব্লু’ এবং তার পরে ‘হোয়েল’ বানান জিজ্ঞাসা করে মেয়েটি। একরত্তির মুখে এই ‘ভয়ঙ্কর’ দু’টি শব্দ শুনে চমকে যান ২২ বছরের পিসি এবং জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন ‘ব্লু হোয়েল চ্যালেঞ্জ’ খেলা শুরু করার পরিকল্পনা করছে শিশুটি। 

 

প্রিয়ঙ্কা জানান, ‘ব্লু হোয়েল’-এর নাম শুনতেই ভাইঝিকে তিনি বলেন, এটি একটি ভুতুড়ে খেলা। এই কথা শুনেই ভয় পেয়ে কাঁদতে শুরু করে বাচ্চাটি। কোথা থেকে এই ‘খেলা’-র নাম জানলো সে, তা জিজ্ঞাসা করলে, মেয়েটি বলে স্কুলেরই ক্লাস ফোর বা ফাইভের দু’টি বাচ্চা তাকে এই গেম খেলতে বলেছে। এই মেয়েটি ক্লাস ওয়ানের ছাত্রী। স্কুল ভ্যানে আসার সময়ে দাদারা, তার সহপাঠীদেরও এই গেম খেলতে বলেছে। ভয় পেয়ে এমনই পিসির কাছে জানায় সে। পরে ওই গেমটি ডিলিট করে দেওয়া হয় মোবাইল থেকে। বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে জানিয়েছে ওই শিশুর পরিবার। কিন্তু যেভাবে এই খেলার সঙ্গে শিশুরা জড়িয়ে পড়ছে, তা  যথেষ্ট চিন্তার। ভাববারও বটে। 

ছবি সৌজন্যে- প্রিয়ঙ্কার বনসালের ফেসবুক থেকে ছবি সংগৃহীত

.