ভাইঝি মাঙ্গলিক, দোষ কাটাতে টানা চার বছর ধরে ধর্ষণ কাকার

ভাইঝির রয়েছে মাঙ্গলিক দোষ। এই দোষ না কাটালে তার বাবার মৃত্যু পর্যন্ত হতে পারে। এভাবে ব্ল্যাক মেইল করে ভাইঝিকে টানা ৪ বছর ধরে ধর্ষণ করল দিল্লির এক ব্যক্তি।

Updated By: Oct 2, 2018, 03:41 PM IST
ভাইঝি মাঙ্গলিক, দোষ কাটাতে টানা চার বছর ধরে ধর্ষণ কাকার

নিজস্ব প্রতিবেদন: ভাইঝির রয়েছে মাঙ্গলিক দোষ। এই দোষ না কাটালে তার বাবার মৃত্যু পর্যন্ত হতে পারে। এভাবে ব্ল্যাক মেইল করে ভাইঝিকে টানা ৪ বছর ধরে ধর্ষণ করল দিল্লির এক ব্যক্তি।

আরও পড়ুন-রোজভ্যালি কাণ্ডে ফের তাপস-সুদীপকে তলব

পুলিসকে বছর তেইশের ওই বিবাহিত তরুণী জানিয়েছেন তার চার বছরের যন্ত্রণার কথা। নির্যাতীতার কথায়, তাঁর মাঙ্গালিক দোষ রয়েছে। সেই দোষ না কাটালে মারাত্মক ক্ষতি হতে পারে বলে ভয় দেখায় তাঁর এক কাকা। শুধু তাই নয়, তাঁকে বলা হয়, মাঙ্গলিক দোষ না কাটালে বিবাহিত জীবনে তো সমস্যা হবেই পাশাপাশি তার বাবাও মারা যেতে পারে। এতেই তিনি ভয় পেয়ে যান।

ভাইঝির ওই আতঙ্কের সুযোগ নিয়ে নেয় কাকা। ভাইঝির সঙ্গে নক্কারজনক ওই কাজ টানা ৪ বছর ধরে চালিয়ে যায় অভিযুক্ত। এমনকি বিয়ের পরও তা থামেনি। এক সময় আর সহ্য করতে না পেরে গোটা বিষয়টি ওই তরুণী তাঁর শ্বশুরকে বলে দেন।

আরও পড়ুন-নাগেরবাজার বিস্ফোরণ: CID-র সঙ্গে কথা, খোঁজখবর শুরু NIA-র

পুত্রবধূর কাছ থেকে গোটা ঘটনা শুনে তাজ্জব হয়ে যান ওই তরুণীর শ্বশুর। তিনিই ওই তরুণীকে নিয়ে যান নারেলা থানায়। গত ১৩ সেপ্টেম্বর গোটা ঘটনা বর্ণনা করে একটি এফআইআরও করেন। সেদিনই অভিযুক্ত কাকাকে গ্রেফতার করা হয়।  সংবাদমাধ্যমে পুলিস জানিয়েছে, অভিযুক্ত কাকাকে গ্রেফতার করা হয়েছে। এনিয়ে তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি নির্যাতীতা মহিলার কাউন্সেলিংয়ের জন্য মহিলা কমিশনের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে।

.