গভীর রাতে রাজধানীতে গ্যাংওয়ার, মারা গেলেন এক পুলিস অফিসার

গভীর রাতে রাজধানীতে গ্যাংওয়ার। মারা গেলেন এক পুলিস অফিসার। ফের একবার প্রশ্নের মুখে দিল্লিবাসীর নিরাপত্তা। ফের একবার প্রশ্নের মুখে দিল্লি পুলিস। রবিবার রাত ১১ টা নাগাদ মিঞাওয়ালি এলাকায় শুটআউট হয়। নিজের গাড়িতে এক বন্ধুর সঙ্গে বসে ছিল গ্যাংস্টার ভূপেন্দ্র। সঙ্গে ছিলেন ভূপেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে থাকা দিল্লি পুলিসের অ্যাসিস্টান্ট সাব ইনস্পেক্টর বিজয় ও কুলদীপ নামে একজন কনস্টেবল। তখনই একদল দুষ্কৃতী গাড়িটি ঘিরে গুলিবৃষ্টি করে তিনজনকে হত্যা করে।

Updated By: May 1, 2017, 02:49 PM IST
 গভীর রাতে রাজধানীতে গ্যাংওয়ার, মারা গেলেন এক পুলিস অফিসার

ওয়েব ডেস্ক: গভীর রাতে রাজধানীতে গ্যাংওয়ার। মারা গেলেন এক পুলিস অফিসার। ফের একবার প্রশ্নের মুখে দিল্লিবাসীর নিরাপত্তা। ফের একবার প্রশ্নের মুখে দিল্লি পুলিস। রবিবার রাত ১১ টা নাগাদ মিঞাওয়ালি এলাকায় শুটআউট হয়। নিজের গাড়িতে এক বন্ধুর সঙ্গে বসে ছিল গ্যাংস্টার ভূপেন্দ্র। সঙ্গে ছিলেন ভূপেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে থাকা দিল্লি পুলিসের অ্যাসিস্টান্ট সাব ইনস্পেক্টর বিজয় ও কুলদীপ নামে একজন কনস্টেবল। তখনই একদল দুষ্কৃতী গাড়িটি ঘিরে গুলিবৃষ্টি করে তিনজনকে হত্যা করে।

আরও পড়ুন মাত্র তিন মিনিটে নতুন রেলপ্রকল্পের অনুমোদন আদায় করলেন নবীন পট্টনায়েক

কনস্টেবল কুলদীপ গুরুতর আহত হন। দিল্লিতে গত কয়েকদিন ধরেই গ্যাংওয়ার খুব বেড়ে গেছে। শুক্রবার রোহিনী আদালতে পেশ করার সময় নীরজ ভাওয়ানা গোষ্ঠীর এক গ্যাংস্টারকে গুলি করে মারে বিরুদ্ধে গোষ্ঠীর লোকেরা। ফেব্রুয়ারিতে নেহরু প্লেস মেট্রোর কাছেও শুটআউট হয়।

আরও পড়ুন  উপরাষ্ট্রপতি হামিদ আনসারির সফরসঙ্গী জি মিডিয়া রিজিওনালের সিইও জগদীশ চন্দ্র

.