আপ কাউন্সিলর তাহির হুসেনের বিরুদ্ধে খুনের ধারায় FIR, সিল কারখানা

জাফরাবাদে নালায় উদ্ধার হয়েছিল অঙ্কিত শর্মার মৃতদেহ। 

Updated By: Feb 27, 2020, 11:49 PM IST
আপ কাউন্সিলর তাহির হুসেনের বিরুদ্ধে খুনের ধারায় FIR, সিল কারখানা

নিজস্ব প্রতিবেদন: উত্তর-পূর্ব দিল্লিতে হিংসা ছড়ানোর অভিযোগে আম আদমি পার্টির কাউন্সিলর তাহির হুসেনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল দিল্লি পুলিস। দয়ালপুর থানায় তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের অভিযোগ করা হয়েছে। Intelligence Bureau (IB)-র আধিকারিক অঙ্কিত শর্মাকে খুনে অভিযুক্ত তাহির হুসেন।

জাফরাবাদে নালায় উদ্ধার হয়েছিল অঙ্কিত শর্মার মৃতদেহ। বাড়ি ফেরার সময় অঙ্কিতের উপরে হামলা চালায় দুষ্কৃতীরা। ময়নাতদন্তে তাঁর শরীরে একাধিক জায়গায় ছুরি দিয়ে আঘাতের চিহ্ন মিলেছে। অঙ্কিতের বাবা রবীন্দ্র শর্মা নিজেও আইবি-কে কাজ করেন। তাঁর অভিযোগ, তাহির হুসেনের সমর্থকরা তাঁকে ছেলেকে হত্যা করেছে। মারধরের পর গুলি করা হয়েছে অঙ্কিতকে। সংবাদসংস্থা এএনআই-কে রবীন্দ্র শর্মা বলেন,'' প্রায় ১৫-২০ জন তাহির হুসেনের বাড়ি থেকে বেরিয়ে  অঙ্কিতকে টানতে টানতে নিয়ে যায়। তাহির সমাজ-বিরোধী। ওর বাড়ি থেকে পাথর, বোমা ছুড়ছিল দুষ্কৃতীরা।''   

এদিন তাহির হুসেনের কারখানা সিল করেছে দিল্লি পুলিস। তাঁর বাাড়ির ছাদ থেকে উধ্ধার হয়েছে পেট্রোল বোম ও পাথর। ওই দিন তাহিরের বাড়ির ছাদ থেকে বোমা ও পাথর ছুড়েছে দুষ্কৃতীরা। তাহির হুসেনের সাফাই,ঘটনার দিন তিনি বাড়িতেই ছিলেন না। ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। কপিল মিশ্র উস্কানি দেওয়ার পর দিল্লিতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। তাহির হুসেনের ছাদের নীচের তলাতেই উদ্ধার হয়েছে অ্যাসিড। অঙ্কিতের উপরে অ্যাসিড ঢালার অভিযোগ উঠেছিল। এসএসবি-র জওয়ানদের উপরেও অ্যাসিড হামলার অভিযোগ উঠেছিল। 

আরও পড়ুন- বিচারপতি বদলি হতেই BJP নেতাদের বিরুদ্ধে রায় বদলে গেল দিল্লি হাইকোর্টে

 

 

 

.