দিল্লির কিরণ বেদীর মত মুখ্যমন্ত্রী চাই, মন্তব্য শশী ভূষণের, আপ-এ ফের ভাঙন? চলছে জল্পনা

দিল্লি বিধানসভা নির্বাচনের আগে কি ফের ভাঙন আম আদমি পার্টিতে? অন্তত আপ-এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য শান্তি ভূষণের মন্তব্যে এমনটাই টের পাওয়া গেল। বৃহস্পতিবার সরাসরি বিজেপির মুখ্যমন্ত্রীপদ প্রার্থী কিরণ বেদীর ভূয়সী প্রশংসা করলেন তিনি। বললেন, কিরণ বেদী রাজধানীর মুখ্যমন্ত্রী হলে তিনি ভীষণই খুশি হবেন।

Updated By: Jan 22, 2015, 01:26 PM IST
 দিল্লির কিরণ বেদীর মত মুখ্যমন্ত্রী চাই, মন্তব্য শশী ভূষণের, আপ-এ ফের ভাঙন? চলছে জল্পনা

নয়া দিল্লি: দিল্লি বিধানসভা নির্বাচনের আগে কি ফের ভাঙন আম আদমি পার্টিতে? অন্তত আপ-এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য শান্তি ভূষণের মন্তব্যে এমনটাই টের পাওয়া গেল। বৃহস্পতিবার সরাসরি বিজেপির মুখ্যমন্ত্রীপদ প্রার্থী কিরণ বেদীর ভূয়সী প্রশংসা করলেন তিনি। বললেন, কিরণ বেদী রাজধানীর মুখ্যমন্ত্রী হলে তিনি ভীষণই খুশি হবেন।

ভূষণের মতে কিরণ বেদীকে মুখ্যমন্ত্রীপদে দাঁড় করিয়ে মাস্টারস্ট্রোকটা দিয়ে দিয়েছে বিজেপি।

সংবাদ মাধ্যমকে ভূষণ জানিয়েছেন '' 'ইন্ডিয়া আগেনস্ট কোর্পাশন' আন্দোলনে কিরণ বেদীর ভূমিকা অনস্বীকার্য। মুখ্যমন্ত্রীর দায়িত্ব উনি দক্ষতার সঙ্গেই সামলাবেন বলে আমার বিশ্বাস। আন্নার আন্দোলনের শক্তি বিজেপি অনুভব করেছে। তাই দুর্নীতির বিরুদ্ধে একজন প্রকৃত যোদ্ধাকেই মুখ্যমন্ত্রীপদ প্রার্থী করেছে তারা।''

নিজের দলের বিরুদ্ধেও ক্ষোভ চেপে রাখেননি বর্ষীয়ান এই নেতা। তাঁর মতে পথভ্রষ্ট হয়েছে আপ। যে মতাদর্শের ভিত্তিতে এই আপ-এর সৃষ্টি তার থেকে ধীরে ধীরে সরে আসছে আপ।

ভূষণের মতে আপ-এ এই মুহূর্তে পুনরভিযোজন প্রয়োজন।

মজার কথা হল, ভূষণ বলেছেন ''দুর্নীতির বিরুদ্ধে লড়াই করার জন্যই জন্ম হয়েছিল আপ-এর।  কোনও সহযোদ্ধা দিল্লির মুখ্যমন্ত্রী হলে আপ সদস্যদের খুশিই হওয়া উচিৎ।''

এই বিখ্যাত আইনজীবী ব্যক্তি কিরণের হয়েও হলা ফাটাতে ভোলেননি। প্রাক্তন আইপিএস অফিসারকে তিনি সততার প্রতিমূর্তি বলেছেন। পুলিস অফিসার ও সমাজকর্মী উভয় ভূমিকাতেই কিরণের সাফল্যের কথা উল্লেখ করেছেন তিনি।  

কিরণ বেদী মুখ্যমন্ত্রী হলে আন্না হাজারেও খুশি হবেন বলে দাবি ভূষণের।

 

 

 

.