ইনস্টা রিলস, নাচের ভিডিয়ো শুট নিয়ে যাত্রীদের কড়া বার্তা মেট্রো কর্তৃপক্ষের

 এর আগেও মানুষকে এব্যাপারে সচেতন করার চেষ্টা করেছে মেট্রো কর্তৃপক্ষ। কিন্তু তাতেও কোনও হুঁশ না ফেরায় এবার একেবারে কড়া নির্দেশিকা।

Updated By: Mar 14, 2023, 07:47 PM IST
ইনস্টা রিলস, নাচের ভিডিয়ো শুট নিয়ে যাত্রীদের কড়া বার্তা মেট্রো কর্তৃপক্ষের
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেট্রোর ভিতর ইনস্টা রিলস, নাচের ভিডিয়ো শুট? এবার সেসব নিষিদ্ধ হতে চলেছে। কারণ কড়া নির্দেশিকা জারি করেছে মেট্রো কর্তৃপক্ষ। মেট্রো কর্তৃপক্ষের কড়া বক্তব্য, 'প্যাসেঞ্জার হও, পরিশানি নেহি।' মানে, যাত্রী হয়ে থাকুন, কারও অসুবিধার কারণ হবেন না। ঘটনাটি ঘটেছে রাজধানীতে। মেট্রোয় ইনস্টা রিল, নাচের ভিডিয়ো শুটের বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, এর আগেও মানুষকে এব্যাপারে সচেতন করার চেষ্টা করেছে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ। কিন্তু তাতেও কোনও হুঁশ না ফেরায় এবার একেবারে কড়া নির্দেশিকা। দিল্লির মেট্রোর ভিতর শুট করা এরকম অসংখ্য ইনস্টা রিলস ও নাচের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল। হাজার হাজার লাইক পেয়েছে সেইসব ভিডিয়ো। কনটেন্ট ক্রিয়েটরদের কাছে শুট করার জন্য বরাবরই খুব আকর্ষণীয় লোকেশন হয়ে থেকেছে দিল্লি মেট্রো।

কিন্ত এবার তাতে লাগাম টানার পালা। আর তাই কড়া টুইট বার্তায় জারি কড়া নির্দেশিকা। টুইটে মেট্রো কর্তৃপক্ষের তরফে লেখা হয়েছে, 'ট্রাভেল করো, ট্রাবল দিও না।' উল্লেখ্য, মেট্রোয় ভিডিয়ো করার উদাহরণ কলকাতাতেও বহু সামনে এসেছে। তবে এখনও পর্যন্ত কলকাতা মেট্রো এব্যাপারে কোনও কড়া পদক্ষেপ নেয়নি।

আরও পড়ুন, Shweta Jha: বিজেপি নেত্রীর হাতে AK-47, INSAS! মিসেস ইন্ডিয়ার জন্য আচমকাই অস্থির নেটপাড়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.