Delhi: এক প্লেট মোমোর জন্য খুন হয়ে গেলেন জিতেন্দ্র!

এক ব্যাক্তির ধাক্কায় অপর একজনের হাত থেকে মাটিতে পড়ে যায় প্লেটভর্তি মোমো। এই ঘটনার জেরেই অপর ব্যাক্তিটির হাতে বেঘোরে প্রাণ হারাতে হয় জিতেন্দ্রকে।

Updated By: Sep 5, 2022, 05:52 PM IST
Delhi: এক প্লেট মোমোর জন্য খুন হয়ে গেলেন জিতেন্দ্র!

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: এক প্লেট মোমোর মূল্য নাকি একটি মানুষের জীবন! হ্যাঁ, অবাক হলেও এমনই এক ঘটনার সাক্ষী হল দিল্লির মোহন গার্ডেন এলাকার মানুষজন। জানা যাচ্ছে, জিতেন্দ্র নামক এক ব্যাক্তির ধাক্কায় অপর একজনের হাত থেকে মাটিতে পড়ে যায় প্লেটভর্তি মোমো। এই ঘটনার জেরেই অপর ব্যাক্তিটি হাতে বেঘোরে প্রাণ হারাতে হয়  জিতেন্দ্রকে। অভিযুক্তের নাম নকুল। 

আরও পড়ুন: ঠিক সময়ে রেঁধে খেতে দিতে না পারার 'শাস্তি'! ১২ বছরের মেয়েকে মেরে জঙ্গলে পুঁতে দিল বাবা-মা

সূত্রের খবর অনুযায়ী, দিল্লির তিরঙ্গা চকের বাসিন্দা এই জিতেন্দ্র। স্ত্রী এবং তিন সন্তানের সঙ্গে সেখানেই বসবাস করেন তিনি। পেশায় রাজমিস্ত্রি তিনি। গত শনিবার বীরেন্দ্র নামে এক বন্ধুর বাড়ি গিয়েছিলেন তিনি। সেইদিনই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। বন্ধু বীরেন্দ্রর সঙ্গে বাইকে করে একটু ঘুরতে বেরিয়েছিলেন জিতেন্দ্র। তখনই স্থানীয় এক মোমোর দোকানে দাড়ায় তাঁরা। সেখানেই খানিক বাদে ঢোকে মোমো খেতে ঢোকে নকুল। মদ্যপ অবস্থায় টাল সামলাতে না পেরে হঠাৎই কোনও কারণে ধাক্কা দেয় নকুলকে। প্লেটভর্তি মোমো পড়ে যায় মাটিতে। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে জীতেন্দ্রকে প্রথমে এক দফা গালিগালাচও করে নকুল। এবং তারপরই নিজের পকেট থেকে ছুরি বার করে জিতেন্দ্রর ঘাড়ে গেঁথে দেয় নকুল। এরপরই আহতকে নিয়ে  হাসপাতালে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষনা করেন। 

আরও পড়ুন: Dehradun: ব্রেকফাস্ট টেবিলে বচসার জেরে কিচেন নাইফ দিয়ে পরিবারের ৫ জনকেই খুন...

পুলিসরা জানিয়েছেন,তাঁরা ঘটনাস্থলে পৌছে সবটা জানতে পেরে নকুলকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে । এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। ঘটনা প্রকাশ্যে আসতেই ভয়ে কাবু হয়েছে স্থানীয় লোকেরা। কেউই মেনে নিতে পারছে না যে, শুধুমাত্র এক প্লেট মোমোর জন্য খুন হতে হল জলজ্যান্ত একটি মানুষকে! মানুষের প্রাণের দাম কি  আজকাল এতটাই তুচ্ছ? সম্পূর্ণ ঘটনাটি ভালোমতো খতিয়ে দেখছেন পুলিস আধিকারিকেরা। 

উল্লেখ্য, কিছু দিন আগেই এমন আরও একটি হাড়হিম করা ঘটনা সামনে এসেছিল। যেখানে সময় মত রেঁধে খেতে দিতে পারেনি বলে প্রাণ হারাতে হয়েছে ১২ বছরের মেয়েকে! সেই কিশোরী মেয়েকে খুন করে তার দেহ জঙ্গলে পুঁতে দিয়েছিল খোদ বাবা-মা। ঘটনাটি ঘটেছিল ছত্তিশগড়ের সরগুজা জেলায়। বাবা-মায়ের এহেন কাণ্ডে কার্যত ঘুম উড়ে গিয়েছিল তদন্তকারীদের। এদিকে রান্না করতে না পারার 'শাস্তি' হিসেবে মেয়েকে খুনের পর নিজেরাই থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করেছিলেন বাবা-মা। পরে পুলিসি জেরায় ধৃতরা জানান, মেয়ে সময়মতো রান্না করে না দেওয়াতেই রাগের মাথায় এই ঘটনা ঘটায় তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.