Delhi Child Trafficking Case: দিল্লিতে আটক শিশু পাচার চক্র! এক মাসেই বিক্রি ১০, উদ্ধার ২ সদ্যোজাত

ইতিমধ্যেই এই পাচারকাণ্ডের সঙ্গে যুক্ত বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে হাসপাতালের ওয়ার্ড বয় ও আরও কয়েকজন মহিলা এবং পুরুষ রয়েছেন বলে জানা গিয়েছে।

Updated By: Apr 6, 2024, 05:31 PM IST
Delhi Child Trafficking Case: দিল্লিতে আটক শিশু পাচার চক্র! এক মাসেই বিক্রি ১০, উদ্ধার ২ সদ্যোজাত
ফোটো- এএনআই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লিতে মিলল শিশু পাচার চক্রের হদিশ। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে দেশে। ঘটনার তদন্তে নেমে সিবিআই আধিকারিকরা উদ্ধার করলেন দুই সদ্যোজাত শিশু। জানা গিয়েছে, শুক্রবার রাতে কেশবপুরম এলাকায় এক মহিলার বাড়িতে তল্লাশি চালাতে যান আধিকারিকরা। সিবিআই সূত্রে খবর, মোট আট জন শিশুকে উদ্ধার করা হয়েছে। এই শিশুগুলিকে পাচারের জন্য জড়ো করা হয়েছিল বলে প্রাথমিকভাবে অনুমান। 

আরও পড়ুন, UP Madrasa Act: মাদ্রাসা আইন 'অসাংবিধানিক'! হাইকোর্টের এই রায়ে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের

ইতিমধ্যেই এই পাচারকাণ্ডের সঙ্গে যুক্ত বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে হাসপাতালের ওয়ার্ড বয় ও আরও কয়েকজন মহিলা এবং পুরুষ রয়েছেন বলে জানা গিয়েছে। তদন্তকারী সংস্থারা জানিয়েছে কেশবপুরমের বাড়িতে দুটি শিশুকে বিক্রি করার জন্যই নিয়ে আসা হয়েছিল। তবে এই শিশু পাচারের সঙ্গে হাসপাতেলের কোন যোগসূত্র আছে কিনা তা জানতে শুরু হয়েছে তদন্ত। সূত্রের খবর, ৪ থেকে ৫ লক্ষ টাকা পর্যন্ত মোটা অঙ্কে বিক্রি করা হচ্ছে নবজাতকদের।

আরও পড়ুন, Earthaquake in Himachal Preadesh: হিমাচল প্রদেশে তীব্র ভূমিকম্প! কেঁপে উঠল চাম্বা শহর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.