দিল্লির কুর্সিতে এক বছর পূর্ণ ‘আম আদমি’র সরকারের

প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আজ দিল্লিতে একগুচ্ছ কর্মসূচি রয়েছে আপ সরকারের। সকাল সাড়ে দশটা থেকে টেলিফোন মারফত সাধারণ মানুষের প্রশ্নের উত্তর দেবেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং তাঁর মন্ত্রীরা। কনট প্লেসের NDMC সেন্টারে দু ঘণ্টা ধরে চলবে এই অনুষ্ঠান। তারপর রাজপথে মিছিল করবে সরকার।

Updated By: Feb 14, 2016, 10:12 AM IST
দিল্লির কুর্সিতে এক বছর পূর্ণ ‘আম আদমি’র সরকারের

ওয়েব ডেস্ক : প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আজ দিল্লিতে একগুচ্ছ কর্মসূচি রয়েছে আপ সরকারের। সকাল সাড়ে দশটা থেকে টেলিফোন মারফত সাধারণ মানুষের প্রশ্নের উত্তর দেবেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং তাঁর মন্ত্রীরা। কনট প্লেসের NDMC সেন্টারে দু ঘণ্টা ধরে চলবে এই অনুষ্ঠান। তারপর রাজপথে মিছিল করবে সরকার।

আগেই টুইটে কেজরিওয়াল ঘোষণা করেছিলেন, ১৪ই ফেব্রুয়ারি তাঁর সরকারের প্রথম বর্ষপূর্তি। সেদিন তিনি ও তাঁর মন্ত্রিসভার সদস্যরা টেলিফোনে রাজধানীবাসীর সমস্যার কথা শুনবেন এবং সব প্রশ্নের উত্তর দেবেন। দিল্লির মসনদে বসার ১০০ দিন অতিক্রম করার পর একইধরনের কর্মসূচি নিয়েছিল আপ সরকার।

৭০ আসনবিশিষ্ট দিল্লি বিধানসভায় বিজেপির মাত্র তিনজন বিধায়ক রয়েছেন। একবছরে তাঁরা আপ মন্ত্রীদের বিভিন্ন কাজকর্মের কড়া সমালোচনা করেছেন, সরকারের সঙ্গে তর্কবিতর্কে জড়িয়েছেন। তাই আজকের এই দিনটি কালোদিন হিসেবে পালন করবে বিজেপি। সরকারের পাশাপাশি তারাও আজ দিল্লিতে মিছিল করবে।

.