Dead Frog in a packet of Chips: ফের বিপত্তি! নামী সংস্থার চিপসের প্যাকেটে এবার মরা ব্যাঙ! ছড়াল আতঙ্ক...

চিপসের প্য়াকেট যে কোম্পানির, সেই বালাজি ওয়েফারের ম্যানেজার জয় সচদেব এক বিবৃতিতে জানিয়েছেন, 'আমাদের প্ল্যান্টটি স্বয়ংস্ক্রিয়। চিপসে যদি একটি পচা আলুও থাকে, তাহলে সরিয়ে ফেলা হয়। প্যাকেটে মরা ব্যাঙ থাকার বিষয়টি মেনে যায় না। আমরা তদন্ত করব। মানুষকে স্বাস্থ্যকর পণ্য সরবরাহ করাই আমাদের লক্ষ্য'।   

Updated By: Jun 19, 2024, 09:16 PM IST
Dead Frog in a packet of Chips: ফের বিপত্তি! নামী সংস্থার চিপসের প্যাকেটে এবার মরা ব্যাঙ! ছড়াল আতঙ্ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাস ব্য়ুরো: অর্ধেকটা ততক্ষণে খাওয়া হয়ে গিয়েছে। নামী সংস্থা চিপসের প্যাকেটে এবার পাওয়া গেল মরা ব্যাঙ! কীভাবে? অভিযোগ পাওয়ার পর তৎপর পুরসভা। স্রেফ ওই প্যাকেটটি নয়, ওই ব্যাচের অন্য প্যাকেটগুলি পরীক্ষার জন্য নিয়ে গিয়েছেন পুর আধিকারিকরা। ঘটনা ঘটেছে গুজরাটের জামনগরে।

আরও পড়ুন:  HERSHEY'S Chocolate Syrup: আইসক্রিমে কাটা আঙুল-বিছের পর এবার হার্শেস-এর চকোলেটে মরা ইঁদুর

জানা গিয়েছে, জামনগরের পুষ্করধাম সোসাইটির বাসিন্দা জেসমিন প্যাটেল। অনলাইনে নয়, দোকান থেকেই বালাজির একটি চিপসের প্যাকেট কিনেছিলেন তিনি। কবে? গতকাল, মঙ্গলবার। এরপর রাতে প্যাকেটের অর্ধেক চিপস খান জেসমিন। বাকিটা রাখা ছিল। আজ, বুধবার সকালে যখন ফের প্যাকেটটি খোলেন জেসমিনের মেয়ে, তখনই চিপসের মধ্যেই একটি মরা ব্যাঙ দেখতে পান তিনি।

আর দেরি করেননি। জামনগর পুরসভার খাদ্য বিভাগের খবর দেন জেসমিন। তাঁর বাড়িতে পৌঁছন পুরসভার আধিকারিকরা। শেষে ঘটনাটি যে সত্যি, সে ব্য়াপারে নিশ্চিত হওয়ার ওই চিপসের প্যাকেটটি পরীক্ষার জন্য় নিয়ে যান তাঁরা। সঙ্গে একই ব্যাচের অন্য প্যাকেটগুলিও।

এদিকে  চিপসের প্যাকেট যে কোম্পানির, সেই বালাজি ওয়েফারের ম্যানেজার জয় সচদেব এক বিবৃতিতে জানিয়েছেন, 'আমাদের প্ল্যান্টটি স্বয়ংস্ক্রিয়। চিপসে যদি একটি পচা আলুও থাকে, তাহলে সরিয়ে ফেলা হয়। প্যাকেটে মরা ব্যাঙ থাকার বিষয়টি মেনে যায় না। আমরা তদন্ত করব। মানুষকে স্বাস্থ্যকর পণ্য সরবরাহ করাই আমাদের লক্ষ্য'। 

আরও পড়ুন:  River Ganga: ২৫০০ বছর আগের ভয়াবহ ভূমিকম্পে বদলে গেল গঙ্গার গতিপথ? ফের কি তেমন ঘটতে চলেছে?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.