UP | Sexual Assault: গণধর্ষণের পরে লজ্জায় আত্মঘাতী বধূ, খানিক পরে বিষ খেয়ে মৃত্যু স্বামীরও

আত্মহত্যার আগে, ওই দম্পতি একটি ভিডিয়ো রেকর্ড করেছিল। সেখানে তারা অভিযুক্তদের নাম উল্লেখ করেছিল বলেও পুলিস জানিয়েছে। ওই দম্পতির বাচ্চারা পুলিসকে জানিয়েছে যে শুক্রবার সকালে যখন তারা স্কুলে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল, তখন তাদের বাবা-মা তাদের বলেছিল যে তারা বিষ খেয়েছে এবং তাঁদের মৃত্যু হবে।

Updated By: Sep 24, 2023, 03:39 PM IST
UP | Sexual Assault: গণধর্ষণের পরে লজ্জায় আত্মঘাতী বধূ, খানিক পরে বিষ খেয়ে মৃত্যু স্বামীরও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার উত্তর প্রদেশের বাস্তি জেলার একটি গ্রামে গণধর্ষণ হওয়ার কয়েক ঘন্টা পরে একজন ব্যক্তি এবং তার স্ত্রী বিষ খেয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গিয়েছে। পুলিস শনিবার এই খবর জানিয়েছে।

এই ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে বলেও তারা যোগ করেছে।

বৃহস্পতিবার ভোররাতে ৩০ বছর বয়সী ওই ব্যক্তি এবং তাঁর ২৭ বছর বয়সী স্ত্রী বিষ খেয়েছিলেন। স্বামী একই দিনে মারা গেলেও স্ত্রী শুক্রবার গোরখপুরের একটি হাসপাতালে মারা যান। শনিবার বাস্তির এসপি গোপাল কৃষ্ণা এই কথা জানিয়েছেন।

আরও পড়ুন: Sambalpur-Jammu Tawi Express: হাড়হিম-করা ঘটনা! জম্মু-তাওয়াই এক্সপ্রেসে চলল গুলি; গানপয়েন্টে লুট...

এই দম্পতির স্বজনরা অভিযোগ করেছেন যে ২০ এবং ২১ সেপ্টেম্বরের মধ্যবর্তী রাতে স্ত্রীকে রুধৌলি থানা এলাকায় তার বাড়িতে দুই ব্যক্তি গণধর্ষণ করে বলে, এসপি জানিয়েছেন।

আত্মহত্যার আগে, ওই দম্পতি একটি ভিডিয়ো রেকর্ড করেছিল। সেখানে তারা অভিযুক্তদের নাম উল্লেখ করেছিল বলেও পুলিস জানিয়েছে।

ওই ব্যক্তির ভাইয়ের অভিযোগের ভিত্তিতে, শুক্রবার দুই ব্যক্তির বিরুদ্ধে ৩৭৬ ডি (গণধর্ষণ) এবং ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ধারায় একটি এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Vande Bharat Express: দেশের ১১ রাজ্যে পরিবহনে আসবে গতি, আজ ৯ বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন মোদীর

ওই দুই অভিযুক্ত হলেন ২৫ বছরের আদর্শ এবং ৪৫ বছরের ত্রিলোকি। তাদের দুজনকেই গ্রেফতার করা হয়েছে এবং তদন্ত চলছে বলে জানিয়েছেন এসপি।

ওই দম্পতির বাচ্চারা পুলিসকে জানিয়েছে যে শুক্রবার সকালে যখন তারা স্কুলে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল, তখন তাদের বাবা-মা তাদের বলেছিল যে তারা বিষ খেয়েছে এবং তাঁদের মৃত্যু হবে।

এই দম্পতির তিন সন্তান। দুই ছেলের বয়স আট ও ছয় এবং এক বছরের একটি মেয়ে রয়েছে।

প্রাথমিক তদন্তে বলা হয়েছে, ধর্ষণের ঘটনার সঙ্গে ভিকটিমদের জমি বিক্রির সম্পর্ক রয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.