Mohammad Azharuddin: ঘোর বিপাকে আজহারউদ্দিন, তেলঙ্গানা নির্বাচনের আগে তাঁর বিরুদ্ধে দায়ের দুর্নীতির মামলা

Mohammad Azharuddin: এমাসের শেষে তেলঙ্গানায় ভোটগ্রহণ। রাজ্য কংগ্রেস কমিটির তরফে ঘোষণা করা হয়েছে আজাহারকে এবার দাঁড় করানো হবে জুবিলি হিলস আসন থেকে

Updated By: Nov 6, 2023, 01:40 PM IST
Mohammad Azharuddin:  ঘোর বিপাকে আজহারউদ্দিন, তেলঙ্গানা নির্বাচনের আগে তাঁর বিরুদ্ধে দায়ের দুর্নীতির মামলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তেলঙ্গানা বিধানসভা নির্বাচনে ভোট গ্রহণের মুখে প্রবল বিপাকে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। কংগ্রেসের টিকিটে জুবিলি হিলস আসন থেকে এবার তিনি ভোটে দাঁড়াচ্ছেন। ১১৯ আসনের তেলঙ্গানা বিধানসভায় ভোটগ্রহণ ৩০ নভেম্বর। প্রচার এখন তুঙ্গে। তার মধ্যেই আজহারের বিরুদ্ধে উঠে গেল আর্থিক দুর্নীতির অভিযোগ।

আরও পড়ুন-এবার ভোটে কি বিপদে কেসিআর! কী বলল জি নিউজ-ম্যাট্রিজের ওপিনিয়ন পোল

সূত্রের খবর, আজহারউদ্দিনের বিরুদ্ধে মোট ৪টি দুর্নীতির মামলা হয়েছে। জানা যাচ্ছে,হায়দরাবার ক্রিকেট অ্যাসোসিয়েশন থেকে টাকা সরিয়েছেন বলে অভিযোগ উঠছে। রাচাকোন্ডা থানায় এনিয়ে অভিযোগ করা হয়েছে। আজহার ছাড়াও অভিযুক্তদের তালিকায় রয়েছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশেনর কয়েকজন কর্মকর্তাও। পরিস্থিতি সামাল দিতে মালকানগিরির আদালতে গিয়েছেন আজহার।

এমাসের শেষে তেলঙ্গানায় ভোটগ্রহণ। রাজ্য কংগ্রেস কমিটির তরফে ঘোষণা করা হয়েছে আজাহারকে এবার দাঁড় করানো হবে জুবিলি হিলস আসন থেকে। এখনওপর্যন্ত মনোনয়ন পত্র দাখিল করেনি কংগ্রেস। এখন এনিয়ে যদি মামলা আদালতে ওঠে তাহলে আজহারের ভোটে লড়াইয়ের উপরে কোনও প্রভাব পড়বে কিনা তা নিয়েও প্রশ্ন উঠে য়াচ্ছে। তবে বিরোধীরা এনিয়ে প্রচারে নামতে পারেন বলেই আশঙ্কা করা হচ্ছে।

একসময় ম্যাচ ফিক্সিংয়ে দোষী সাব্যস্ত হয়েছিলেন আজহার। তাতেই তার ক্রিকেট কেরিয়ার শেষ হয়ে যায়। তাঁকে নির্বাসিত করা হয়। ২০১২ সালে অবশ্য তাঁর উপরে লাইফ ব্যান উঠে যায়। তার পরেই তিনি হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্বাচিত হন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.