বিহার থেকে গ্রেফতার হল আমেরিকান সেন্টারে হামলায় ফাঁসির সাজাপ্রাপ্ত জঙ্গি

বিহার থেকে গ্রেফতার হল আমেরিকান সেন্টারে হামলায় ফাঁসির সাজাপ্রাপ্ত জঙ্গি। নাম হাসান ইমাম। বয়স চুয়াল্লিশ। তাকে বিহারের অওরঙ্গাবাদ থেকে গ্রেফতার করে গুজরাত পুলিসের ATS। গুজরাত পুলিস জানিয়েছে, ইমাম হুজি জঙ্গিগোষ্ঠীর সদস্য। সে আমেরিকান সেন্টারে হামলার মূল অভিযুক্ত আফতাব আনসারির ডানহাত ছিল। মুক্তিপণের টাকায় সংগঠন চলত তাদের।

Updated By: Oct 3, 2016, 10:04 AM IST
বিহার থেকে গ্রেফতার হল আমেরিকান সেন্টারে হামলায় ফাঁসির সাজাপ্রাপ্ত জঙ্গি

ওয়েব ডেস্ক: বিহার থেকে গ্রেফতার হল আমেরিকান সেন্টারে হামলায় ফাঁসির সাজাপ্রাপ্ত জঙ্গি। নাম হাসান ইমাম। বয়স চুয়াল্লিশ। তাকে বিহারের অওরঙ্গাবাদ থেকে গ্রেফতার করে গুজরাত পুলিসের ATS। গুজরাত পুলিস জানিয়েছে, ইমাম হুজি জঙ্গিগোষ্ঠীর সদস্য। সে আমেরিকান সেন্টারে হামলার মূল অভিযুক্ত আফতাব আনসারির ডানহাত ছিল। মুক্তিপণের টাকায় সংগঠন চলত তাদের।

আরও পড়ুন- জয়ললিতার অসুস্থতা নিয়ে উত্তাল তামিলনাড়ু

দুহাজার সালে রাজকোটের এক স্বর্ণ ব্যবসায়ীর অপহরণ মামলার সূত্র ধরেই ইমামের কাছে পৌছয় পুলিস। গুজরাত ATS জানিয়েছে, আমেরিকান সেন্টার হামলায় মোটর সাইকেলের জোগান দেয় হাসান ইমাম। অভিযুক্তদের আশ্রয়ও দেয় সে। পরে নাম বদলে আরিফ হয়ে অরঙ্গাবাদে থাকতে শুরু করে। আমেরিকান সেন্টারে হামলায় আফতাব সহ যে সাতজনের ফাঁসির সাজা হয় তার মধ্যে হাসান অন্যতম। তাকে পলাতক দেখিয়েই রায় দেয় আদালত।

আরও পড়ুন- সার্জিকাল অ্যাটাকের ভিডিও প্রকাশের জল্পনা উস্কে দিলেন রাজনাথ সিং

.