তাপসের দাবি তিনি অসুস্থ, কিন্তু শারীরিক পরীক্ষায় মিলল না কিছুই

তিনি অসুস্থ। দাবি তাপস পালের। ভুবনেশ্বরের জেলে রয়েছেন তিনি। আজ দুপুরে বুকে ব্যথা হচ্ছে বলে অভিযোগ করেন। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। যদিও শারীরিক পরীক্ষায় কিছুই মেলেনি।

Updated By: Jan 7, 2017, 11:14 PM IST
তাপসের দাবি তিনি অসুস্থ, কিন্তু শারীরিক পরীক্ষায় মিলল না কিছুই

ওয়েব ডেস্ক: তিনি অসুস্থ। দাবি তাপস পালের। ভুবনেশ্বরের জেলে রয়েছেন তিনি। আজ দুপুরে বুকে ব্যথা হচ্ছে বলে অভিযোগ করেন। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। যদিও শারীরিক পরীক্ষায় কিছুই মেলেনি।

শরীর ভাল নেই। গ্রেফতার হওয়ার পর থেকেই অভিযোগ করছেন তাপস পাল। ইতিমধ্যে একাধিকবার তাঁর মেডিক্যাল চেক আপও হয়েছে। শুক্রবার আদালতে জেল হেফাজতে পাঠানোর পর ফের একবার অসুস্থ হয়ে পড়েন তৃণমূল সাংসদ।  

আরও পড়ুন- মোদীর ছোঁয়ায় আরোগ্যের পথে অসুস্থ বালক

শুক্রবার রাতে জেলে পৌছেই বুকে ব্যথা হয় তাপস পালের। তড়িঘড়ি তাঁকে জেল পাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, ECG ও আনুষঙ্গিক পরীক্ষায় কিছুই ধরা পড়েনি। রাতে রুটি সবজি খেয়ে ঘুমিয়েও পড়েন। সকালে চা বিস্কুটও খান। তারপরেই ফের অসুস্থতার অভিযোগ করেন। চিকিত্‍সক এবারও পরীক্ষায় কিছু পাননি। দুপুরে মধ্যাহ্নভোজও সারেন তাপস। জেলসূত্রে খবর, এরপর প্রায় আর্তনাদ করতে থাকেন তৃণমূল সাংসদ। তাঁকে নিয়ে যাওয়া হয় ভুবনেশ্বরের ক্যাপিটাল হাসপাতালে। সেখানে আর একদফা শারীরিক পরীক্ষায় কিছু মেলেনি। চিকিত্‍সকরা তাপস পালকে ডেকে পাঠিয়ে তাঁর প্রেসক্রিপশন চান। প্রেসক্রিপশন দেখে তাপস পালের নিয়মিত ওষুধ চালু রাখারই পরামর্শ দিয়েছেন চিকিত্‍সকরা।

আরও পড়ুন- আসছে এসবিআই-এর শাখাহীন ব্যাঙ্কিং ব্যবস্থা

শনিবার সন্ধেয় তাপস পালকে জেলে ফেরত পাঠানো হয়েছে। চিকিত্‍সকদের দাবি, তিনি আতঙ্কে ভুগছেন। যদিও তাপস পালের পরিবারের অভিযোগ, চিকিত্‍সার উন্নত পরিকাঠামোই নেই ভুবনেশ্বরে।

.