কোষাধ্যক্ষের পদ ছাড়তে নারাজ পন্নিরসেলভমের মুখ্যমন্ত্রীত্বে ইস্তফা ফিরিয়ে নেওয়ার 'হুমকি'

তামিলনাড়ুর রাজনীতিতে নাটকের পর নাটক। AIDMK কোষাধ্যক্ষের পদ থেকে পন্নিরসেলভমকে সরিয়ে দেওয়ার পর শশীকলার সঙ্গে দ্বন্দ্ব চরম আকার নিয়েছে। শশীকে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়েছেন পন্নিরসেলভম। বলেছেন আম্মার নির্দেশেই তিনি ১০ বছর এই দায়িত্ব পালন করেছেন। তাই কারও নির্দেশে তিনি পদ ছাড়বেন না। এমনকি অনুগামীরা চাইলে মুখ্যমন্ত্রী পদে দেওয়া তাঁর ইস্তফাও ফিরিয়ে নিতে তিনি রাজি।

Updated By: Feb 8, 2017, 09:02 AM IST
কোষাধ্যক্ষের পদ ছাড়তে নারাজ পন্নিরসেলভমের মুখ্যমন্ত্রীত্বে ইস্তফা ফিরিয়ে নেওয়ার 'হুমকি'

ওয়েব ডেস্ক: তামিলনাড়ুর রাজনীতিতে নাটকের পর নাটক। AIDMK কোষাধ্যক্ষের পদ থেকে পন্নিরসেলভমকে সরিয়ে দেওয়ার পর শশীকলার সঙ্গে দ্বন্দ্ব চরম আকার নিয়েছে। শশীকে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়েছেন পন্নিরসেলভম। বলেছেন আম্মার নির্দেশেই তিনি ১০ বছর এই দায়িত্ব পালন করেছেন। তাই কারও নির্দেশে তিনি পদ ছাড়বেন না। এমনকি অনুগামীরা চাইলে মুখ্যমন্ত্রী পদে দেওয়া তাঁর ইস্তফাও ফিরিয়ে নিতে তিনি রাজি।

আরও পড়ুন- কানপুরে ট্রেন-নাশকতায় মূল অভিযুক্ত গ্রেফতার নেপালে

এই ডামাডোলে এখন মুখ্যমন্ত্রী পদে শশীকলার শপথ নেওয়াই অনিশ্চিত হয়ে পড়েছে। আর এসবের জন্য শশী দায়ী করেছেন DMK-র উস্কানিকেই। DMK-র নির্দেশেই পন্নিরসেলভম বিদ্রোহ করছেন বলে অভিযোগ করেছেন তিনি। যদিও পনিরসেলভম সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, বিরোধীদের সঙ্গে হাসিমুখে কথা বলা অপরাধ হতে পারে না।

আরও পড়ুন- তেঁতুল জলে 'টয়লেট ক্লিনার' মিশিয়ে জেলে গেল ফুচকা বিক্রেতা

.