বড় নেতা হতে চাও? এসপি-ডিএমদের কলার চেপে ধরো, পড়ুয়াদের পরামর্শ ছত্তীসগড়ের মন্ত্রীর

ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই চাপে পড়ে গিয়েছেন লখমা

Updated By: Sep 10, 2019, 02:25 PM IST
বড় নেতা হতে চাও? এসপি-ডিএমদের কলার চেপে ধরো, পড়ুয়াদের পরামর্শ ছত্তীসগড়ের মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: নেতা হতে গেলে কী করতে হবে?  স্কুল ছাত্রদের প্রশ্নের উত্তরে সাবাইকে চমকে দিলেন ছত্তীসগড়ের শিল্পমন্ত্রী কাওয়াসি লখমা। সুকমার একটি স্কুলে তাঁর পরামর্শ, নেতা হতে চাও তো কালেক্টরের কলার চেপে ধরো। সেই ভিডিয়ো এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-নানুরে বিজেপি কর্মী খুনে মূল অভিযুক্ত ‘পলাতক’ তৃণমূলনেতা কেরিম খান জি ২৪ঘণ্টার ক্যামেরাবন্দি!

শিক্ষক দিবসের দিন সুকমায় পরবস স্কুলে গিয়েছিলেন লখমা। সেখানেই নিজের অভিজ্ঞতার কথা উগরে দেন মন্ত্রী। বলেন, এসপি, জেলাশাসকদের কালার চেপে ধরো, বড় নেতা হয়ে যাবে।

ওই ভিডিয়ো এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে পড়ুয়াদের পাশে বসিয়ে বিভিন্ন বিষয়ে কথা বলছেল লখমা। পড়ুয়াদের সঙ্গে কথা বলার একটি অভিজ্ঞতা তিনি ভাগ করেছেন পড়ুয়াদের সঙ্গে।

নিজের অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে লখমা বলেন, ‘একবার এক পড়ুয়া জিজ্ঞাসা করল আপনি তো বড় নেতা। কীভাবে হলেন? বড় নেতা হতে গেলে আমাকে কী করতে হবে? ওকে বললাম, আগে জেলা কালেকটর-পুলিস সুপারদের কলার ধরো। তাতেই বড় নেতা হতে পারবে।’

আরও পড়ুন-মধ্যমগ্রাম শুটআউটকাণ্ডে দিল্লির সুপারি কিলার! ধৃত নাবালক সহ ৫

এদিকে, ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই চাপে পড়ে গিয়েছেন লখমা। সংবাদসংস্থা পিটিআইকে তিনি বলেন, সংবাদমাধ্যমে আমার মন্তব্যের ভুল ব্যাখ্যা দেওয়া হচ্ছে। এসপি-ডিএমদের কালার ধরার কোনও কথা বলিনি।

.