নোট বাতিল নিয়ে আজও উত্তপ্ত সংসদ

দুই পক্ষই প্রস্তুতি নিয়ে নেমেছিল। নিট ফল, নোট বাতিল নিয়ে আজও উত্তপ্ত সংসদ। বিরোধীদের হট্টগোলে বহাল রইল সংসদের দুই কক্ষেই। বিরোধী ও সরকারপক্ষের বাদানুবাদে পরিস্থিতি এই পর্যায়ে পৌছায় যে রাজ্যসভায় দফায় দফায় মুলতুবি করে দিতে হয়।  দুপুর বারোটা পর্যন্ত মুলতুবি করে দিতে হয় লোকসভাও। অধিবেশন শুরুর আগে আজ বৈঠকে বসে বিজেপি সংসদীয় দল। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী। বৈঠক করে বিরোধীরাও । ওই দুই বৈঠকেই রণকৌশল ঠিক করে নেয় দুই পক্ষ।

Updated By: Dec 7, 2016, 02:47 PM IST
নোট বাতিল নিয়ে আজও উত্তপ্ত সংসদ

ওয়েব ডেস্ক: দুই পক্ষই প্রস্তুতি নিয়ে নেমেছিল। নিট ফল, নোট বাতিল নিয়ে আজও উত্তপ্ত সংসদ। বিরোধীদের হট্টগোলে বহাল রইল সংসদের দুই কক্ষেই। বিরোধী ও সরকারপক্ষের বাদানুবাদে পরিস্থিতি এই পর্যায়ে পৌছায় যে রাজ্যসভায় দফায় দফায় মুলতুবি করে দিতে হয়।  দুপুর বারোটা পর্যন্ত মুলতুবি করে দিতে হয় লোকসভাও। অধিবেশন শুরুর আগে আজ বৈঠকে বসে বিজেপি সংসদীয় দল। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী। বৈঠক করে বিরোধীরাও । ওই দুই বৈঠকেই রণকৌশল ঠিক করে নেয় দুই পক্ষ।

আরও পড়ুন- আম্মার এত সম্পত্তির কী হবে?

এদিকে, নোট বাতিলের ধাক্কা সামলাতে মরিয়া রিজার্ভ ব্যাঙ্ক। গভর্নর উর্জিত প্যাটেলের নেতৃত্বে আজ আবারও বৈঠকে বসছে ব্যাঙ্কের মনিটরি পলিসি কমিটি। সঙ্কট মোকাবিলার দাওয়াই হিসেবে ফের সুদের হার কমাতে পারে শীর্ষ ব্যাঙ্ক। এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।

আরও পড়ুন- জয়ললিতাকে কেন সমাধীস্থ করা হল?

.