চার মহিলার #MeToo অভিযোগের পর আত্মহত্যার চেষ্টা অনির্বাণ দাস ব্লাহের

মুম্বইয়ে আত্মহত্যার চেষ্টা করলেন দীপিকা পাডুকোনের প্রাক্তন ম্যানেজার। 

Updated By: Oct 19, 2018, 10:04 PM IST
চার মহিলার #MeToo অভিযোগের পর আত্মহত্যার চেষ্টা অনির্বাণ দাস ব্লাহের

নিজস্ব প্রতিবেদন: #MeToo ঝড়ে আক্রান্ত হচ্ছেন বলিউডের একের পর এক নামজাদা ব্যক্তি। সেই তালিকায় রয়েছেন সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থার যুগ্ম-প্রতিষ্ঠাতা অনির্বাণ দাস ব্লাহ। শুক্রবার রাতে সেই অনির্বাণই আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ। রাত সাড়ে বারোটা নাগাদ তাঁকে ভাসির পুরনো সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন অনির্বাণ। তত্পরতার সঙ্গে তাঁকে উদ্ধার করে মুম্বই পুলিস। 

জানা গিয়েছে, রাত সাড়েটা বারোটা নাগাদ ভাসির পুরনো সেতুর রেলিংয়ে উঠে ঝাঁপ দেওয়ার চেষ্টা করছিলেন অনির্বাণ। সঙ্গে সঙ্গে তাঁকে পাকড়াও করে পুলিস। টেনে নামানো হয়। পুলিস সূত্রে খবর, তখন রীতিমতো কান্নাকাটি করছিলেন অনির্বাণ। ভাসির ট্রাফিক পুলিস ইন্সপেক্টর বলেন, আমাদের কাছে তথ্য ছিল, এক ব্যক্তি ভাসি সেতুতে আত্মহত্যা করতে আসছেন। অন্ধকারেই জাল বিছিয়ে ছিলাম আমরা। 

কাওয়ান এন্টারটেনমেন্টের প্রতিষ্ঠাতা সদস্য অনির্বাণ। দীপিকা পাডুকোনের প্রাক্তন ম্যানেজারও ছিলেন। অতিসম্প্রতি চার জন মহিলা অনির্বাণের বিরুদ্ধে #MeToo-র অভিযোগ করেছেন। তার জেরেই অবসাদগ্রস্ত হয়ে পড়েন অনির্বাণ। আর সে কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন বলে মনে করছে পুলিস। 

ভাসি পুলিস থানার সিনিয়র ইন্সপেক্টর অনিল দেশমুখের কথায়, ''অনির্বাণকে উদ্ধারের পর আমাদের হাতে তাঁকে তুলে দেয় ট্রাফিক পুলিস। ওঁর দাবি, ব্রিজে হাঁটতে এসেছিল। পরিবারের সদস্যরা এসে ওনাকে নিয়ে যান''।    

একাধিক মহিলা তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলার পর অনির্বাণকে পদত্যাগ করতে বলে কাওয়ান কর্তৃপক্ষ। তারা বিবৃতি দিয়ে জানায়,''অনির্বাণ ব্লাহকে সবরকম দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হল। তাঁর সঙ্গে কাওয়ানের সম্পর্ক ছিন্ন হল এখনই''। বিবৃতিতে জানানো হয়, '#MeToo আন্দোলনকে আমরা সম্পূর্ণভাবে সমর্থন করি। মহিলাদের যৌন হেনস্থার বিরোধিতা করছি। আইন মেনে অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপের ব্যবস্থা রয়েছে সংস্থায়'।

আরও পড়ুন- রাবণ দহনের ভিড়ে আচমকা তীব্র গতিতে ছুটে এল ট্রেন, দেখুন মর্মান্তিক ভিডিও

.