নয়াদিল্লিতে প্রকাশ্যে খুন যুবক

দিনের আলোয় খুন হচ্ছেন এক যুবক । তাও দেশের রাজধানী নয়াদিল্লিতে । হাড় হিম করা সেই ছবি ধরা পড়েছে সিসিটিভিতে । দক্ষিণ দিল্লির মদনগিরি এলাকা দুষ্কৃতীদের মুক্তাঞ্চল হিসেবে কুখ্যাত । মঙ্গলবার সেখানেই মোটরবাইকে করে যাচ্ছিলেন সচিন নামে এক যুবক ও তাঁর সঙ্গী । আচমকাই তাঁদের উপরে ঝাঁপিয়ে পড়ে পাঁচ সশস্ত্র কিশোর । সচিনের বন্ধু কোনওরকমে তাদের হাত থেকে পালিয়ে বাঁচেন । কিন্তু সচিন পারেননি । সবার চোখের সামনেই ছুরি দিয়ে বারবার আঘাত করা হয় তাঁর দেহে ।

Updated By: Aug 6, 2014, 10:20 PM IST
 নয়াদিল্লিতে প্রকাশ্যে খুন যুবক

নয়াদিল্লি: দিনের আলোয় খুন হচ্ছেন এক যুবক । তাও দেশের রাজধানী নয়াদিল্লিতে । হাড় হিম করা সেই ছবি ধরা পড়েছে সিসিটিভিতে । দক্ষিণ দিল্লির মদনগিরি এলাকা দুষ্কৃতীদের মুক্তাঞ্চল হিসেবে কুখ্যাত । মঙ্গলবার সেখানেই মোটরবাইকে করে যাচ্ছিলেন সচিন নামে এক যুবক ও তাঁর সঙ্গী । আচমকাই তাঁদের উপরে ঝাঁপিয়ে পড়ে পাঁচ সশস্ত্র কিশোর । সচিনের বন্ধু কোনওরকমে তাদের হাত থেকে পালিয়ে বাঁচেন । কিন্তু সচিন পারেননি । সবার চোখের সামনেই ছুরি দিয়ে বারবার আঘাত করা হয় তাঁর দেহে ।

উনিশ বছরের ওই যুবক ঘটনাস্থলেই প্রাণ হারান । প্রত্যক্ষদর্শীদের দাবি,দুষ্কৃতীদের হাতে ছিল রিভলভার এবং ছুরি  । কিন্তু ঘটনাস্থলে উপস্থিত কোনও ব্যক্তিই যে আহত যুবককে সাহায্য করতে এগিয়ে আসেননি,তা সিসিটিভির ফুটেজ থেকেই স্পষ্ট । সচিনের খুনে অভিযুক্ত পাঁচজনকেই গ্রেফতার করেছে পুলিস ।

 

.