জয়েন্ট এনট্রান্সের (CBSE) ফল ২৭ এপ্রিল

১২ লক্ষ পরীক্ষার্থীর পরীক্ষার ফল (CBSE) প্রকাশিত হবে ২৭ এপ্রিল। এপ্রিল ৩, এপ্রিল ৯ ও এপ্রিল ১০-এ যে যে পরীক্ষার্থীরা জয়েন্ট এনট্রান্সের অফলাইন এবং অনলাইন পরীক্ষা দিয়েছিলেন, তাঁদের পরীক্ষার ফল প্রকাশিত হতে চলেছে ২৭ এপ্রিল, ২০১৬। এই লিঙ্কে-http://jeemain.nic.in/webinfo/Public/Home এই লিঙ্কে ক্লিক করেই নিজের ফলাফল জানতে পারবেন পরীক্ষার্থীরা। তাঁরা ওই লিঙ্ক থেকেই নিজের রেজাল্টও ডাউনলোড করতে পারবেন।

Updated By: Apr 18, 2016, 06:18 PM IST
জয়েন্ট এনট্রান্সের (CBSE) ফল ২৭ এপ্রিল

ওয়েব ডেস্ক: ১২ লক্ষ পরীক্ষার্থীর পরীক্ষার ফল (CBSE) প্রকাশিত হবে ২৭ এপ্রিল। এপ্রিল ৩, এপ্রিল ৯ ও এপ্রিল ১০-এ যে যে পরীক্ষার্থীরা জয়েন্ট এনট্রান্সের অফলাইন এবং অনলাইন পরীক্ষা দিয়েছিলেন, তাঁদের পরীক্ষার ফল প্রকাশিত হতে চলেছে ২৭ এপ্রিল, ২০১৬। এই লিঙ্কে-http://jeemain.nic.in/webinfo/Public/Home এই লিঙ্কে ক্লিক করেই নিজের ফলাফল জানতে পারবেন পরীক্ষার্থীরা। তাঁরা ওই লিঙ্ক থেকেই নিজের রেজাল্টও ডাউনলোড করতে পারবেন।

এই ফলাফলে যে পরিক্ষার্থীরা ১,৫০,০০০-এর মধ্যে স্কোর করবেন তাঁরা পরবর্তী পরীক্ষার (JEE Advance) জন্য উত্তীর্ণ হবেন। ওই পরীক্ষা হবে ২৩ মে, ২০১৬। JEE Advance-এর জন্য রেজিস্ট্রেশন শুরু হবে ২৯ এপ্রিল থেকে, চলবে ৪ মে পর্যন্ত।

.