রোজভ্যালি কাণ্ডে এবার ভয়ঙ্কর তথ্য CBI-এর হাতে!

রোজভ্যালি কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। উদ্ধার হল গৌতম কুন্ডুর গোপন ফোন। যা একবারেই ব্যক্তিগত দরকারে ব্যবহার করতেন রোজভ্যালিকর্তা। যাবতীয় গোপন কথাবার্তা এই ফোনেই চলত। ফোন থেকে তাপস পাল সহ একাধিক প্রভাবশালীর কথোপকথনের অডিও রেকর্ড মিলেছে। ওই কথোপকথন খতিয়ে দেখছে CBI।

Updated By: Jan 7, 2017, 11:35 AM IST
রোজভ্যালি কাণ্ডে এবার ভয়ঙ্কর তথ্য CBI-এর হাতে!

ওয়েব ডেস্ক : রোজভ্যালি কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। উদ্ধার হল গৌতম কুন্ডুর গোপন ফোন। যা একবারেই ব্যক্তিগত দরকারে ব্যবহার করতেন রোজভ্যালিকর্তা। যাবতীয় গোপন কথাবার্তা এই ফোনেই চলত। ফোন থেকে তাপস পাল সহ একাধিক প্রভাবশালীর কথোপকথনের অডিও রেকর্ড মিলেছে। ওই কথোপকথন খতিয়ে দেখছে CBI।

আরও পড়ুন- রোজভ্যালি কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য CBI-এর হাতে!

ফোনেরই একটি সফ্টওয়্যারে স্টোর ছিল অডিও ক্লিপগুলি। তাপস পালই শুধু নয়, তাঁর চেয়েও বেশি প্রভাবশালী কয়েকজন ব্যক্তিরও অডিও রেকর্ডিং মিলেছে ফোনে। কথার সঙ্গে যোগ রয়েছে রোজভ্যালিকাণ্ডের, বিভিন্ন ক্ষেত্রে টাকা লেনদেনের। যা তদন্তের ক্ষেত্রে বড় সূত্র বলে মনে করছে সিবিআই। নামী এক অভিনেত্রীরও অডিও ক্লিপ মিলেছে বলে সিবিআই সূত্রে খবর। এই ফোনের জন্য নেওয়া সিমটিও নিজের নামে কেনেননি গৌতম কুণ্ডু। অন্যের নামে নেওয়া ছিল সিম। সিবিআই গোয়েন্দারা এক গোপন কুঠুরি থেকে ফোনটি বাজেয়াপ্ত করেন। তা ফরেনসিক ল্যাবেও পাঠানো হচ্ছে। কথোপকথনের ভিত্তিতে বেশ কয়েকজনকে নতুন করে তলবের সম্ভাবনা তৈরি হল বলে খবর সিবিআই সূত্রে।

.