Governor CV Ananda Bose: সন্দেশখালিকাণ্ডের জের? রাজ্যপালের কনভয়ে ঢুকে পড়ল অন্য গাড়ি!

 গতকাল সোমবার সন্দেশখালিতে গিয়েছিলন রাজ্য়পাল। যখন স্থানীয় মহিলাদের সঙ্গে কথা বলছিলেন, তখন বোসের সামনে কান্নায় ভেঙে পড়েন তাঁরা। এরপর আজ, মঙ্গলবার দিল্লি থেকে ফোনে সন্দেশখালির মহিলাদের সঙ্গে কথা বলেন বোস। সেকারণেই ষডড়যন্ত্র করেই এই ঘটনা ঘটানো হয়েছে, অনুমান রাজভবনে।

Updated By: Feb 13, 2024, 10:57 PM IST
Governor CV Ananda Bose: সন্দেশখালিকাণ্ডের জের? রাজ্যপালের কনভয়ে ঢুকে পড়ল অন্য গাড়ি!

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: সন্দেশখালিকাণ্ডের জের? দিল্লিতে রাজ্যপাল সিভি আনন্দ বোসের কনভয়ে ঢুকে পড়ল অন্য গাড়ি! ধাক্কা মারল কনভয়ের একটি গাড়িতে! কীভাবে? তদন্ত পুলিস। আটক করা হয়েছে ওই গাড়িটিকে।

আরও পড়ুন:  Sonia Gandhi: লোকসভায় আর নয়, আগামিকাল রাজ্যসভা নির্বাচনে মনোনয়ন জমা দিচ্ছেন সোনিয়া!

রাজভবন সূত্রে খবর, দিল্লিতে গেলে বঙ্গভবনে থাকেন না রাজ্যপাল। ব্য়তিক্রম ঘটেনি এবারও। পুসা এলাকায় কেন্দ্রীয় সরকারের গেস্ট হাউসে রয়েছে বোস। এদিন সন্ধ্যায় একটি বৈঠকে সেরে সেই গেস্ট হাইসের দিকেই যাচ্ছিলেন তিনি। তখন রাজ্যপালের কনভয়ে ঢোকে পড়ে অন্য গাড়িটি! গাড়িটিকে আটকানোর চেষ্টা হয়েছিল, কিন্তু চালক থামেননি।

তারপর? রাজ্যপালের গাড়ির পিছনে চলে যায় ওই গাড়িটি। এমনকী, কনভয়ে অন্য গাড়ির সঙ্গে ধাক্কাও লাগে! কনভয় অবশ্য থামানো হয়নি। কনভয়ের  পিছু নিয়ে গেস্ট হাউস পর্যন্ত পৌঁছে যায় ওই গাড়িটি। খবর দেওয়া হয় থানায়। গাড়ির চালককে গ্রেফতার করে দিল্লি পুলিস।

এর আগে, গতকাল সোমবার সন্দেশখালিতে গিয়েছিলন রাজ্য়পাল। যখন স্থানীয় মহিলাদের সঙ্গে কথা বলছিলেন, তখন বোসের সামনে কান্নায় ভেঙে পড়েন তাঁরা। রাজ্যপালের কড়া বার্তা, 'বাড়িতে ঢুকে মহিলাদের উপর অত্যাচার করছে গুন্ডারা। রবীন্দ্রনাথের বাংলায় এমন হতে পারে না। আমরা ক্ষমতায় যা সম্ভব করব'। এরপর আজ, মঙ্গলবার দিল্লি থেকে ফোনে সন্দেশখালির মহিলাদের সঙ্গে কথা বলেন বোস। সেকারণেই ষডড়যন্ত্র করেই এই ঘটনা ঘটানো হয়েছে, অনুমান রাজভবনে।

আরও পড়ুন:  Farmers' Protest in Delhi: এভাবে দেশ এগোবে! কৃষকদের উপরে এই বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়ান, গর্জে উঠলেন মমতা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.