হিম্মত থাকলে সরাসরি বিতর্কে আসুন, CAA নিয়ে মমতাকে চ্যালেঞ্জ অমিত শাহর

   নাগরিকত্ব আইনের বিরোধিতা নিয়ে সংসদের পাশাপাশি প্রকাশ্য জনসভাতেও সরব হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মঙ্গলবার লখনউয়ের এক সভায় নাম ধরে ধরে মমতা, মায়াবতী, অখিলেশ যাদব, রাহুল গান্ধীকে নিশানা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

Updated By: Jan 21, 2020, 03:02 PM IST
হিম্মত থাকলে সরাসরি বিতর্কে আসুন, CAA নিয়ে মমতাকে চ্যালেঞ্জ অমিত শাহর

নিজস্ব প্রতিবেদন:   নাগরিকত্ব আইনের বিরোধিতা নিয়ে সংসদের পাশাপাশি প্রকাশ্য জনসভাতেও সরব হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মঙ্গলবার লখনউয়ের এক সভায় নাম ধরে ধরে মমতা, মায়াবতী, অখিলেশ যাদব, রাহুল গান্ধীকে নিশানা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন-চিনে শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে দ্রুত ছড়াচ্ছে করোনা ভাইরাস; আক্রান্ত এক ভারতীয়

অমিত শাহ বলেন, দেশ ও দুনিয়ার অন্যতম জনপ্রিয় নেতা নরেন্দ্র মোদী সিএএ এনেছেন।  আর এর বিরুদ্ধে রাহুল বাবা অ্যান্ড কোম্পানি, অখিলেশ, বহেন মায়াবতী, মমতা কাউ কাউ কাউ করে চলেছেন।  আমি মমতা, অখিলেশ, রাহুলকে চ্যালেঞ্জ করেছি হিম্মত থাকলে খোলা ম়ঞ্চে আসুন। দেখিয়ে দিন  সিএএ-র কোন জায়গায় সংখ্যালঘুদের নাগরিকত্ব দেওয়া হবে না বলা হয়েছে।

আরও পড়ুন-অসমে নাম বাদ গোর্খাদের, CAA নিয়ে মুখ্যমন্ত্রীর কাছে উষ্মা 'ভীত' দার্জিলিংবাসীর

দেশজুড়ে বিভিন্ন রাজনৈতিক দল ও সাধারণ মানুষ সিএএ-এর বিরুদ্ধে রাস্তায় নেমেছেন।  পঞ্জাব, কেরলের মতো রাজ্য এর বিরুদ্ধে প্রস্তাব পাস করিয়েছে। এনিয়ে অমিত শাহ হলেন,  একটা কথা স্পষ্ট করে দিতে চাই, যে-ই প্রতিবাদ করুন না কেন এই আইন প্রত্যাহার করা হবে না।  বিরোধিতাকে ভয় করি না।

Tags:
.