শ্রী শ্রী রবিশঙ্করের আশ্রমে এখন ঠাঁই নিয়েছেন বুরহান ওয়ানির বাবা

  কাশ্মীরের নিহত 'বিচ্ছিন্নতাবাদী জঙ্গি' বুরহান ওয়ানির বাবা মুজাফফর ওয়ানি বর্তমানে রয়েছেন আধ্যাত্মবাদী গুরু শ্রী শ্রী রবিশঙ্করের বেঙ্গালুরুর 'আর্ট অফ লিভিং' আশ্রমে। কিন্তু হঠাত্ মুজফফর ওয়ানি কেন এলেন রবিশঙ্করের আশ্রমে?

Updated By: Aug 28, 2016, 06:49 PM IST
শ্রী শ্রী রবিশঙ্করের আশ্রমে এখন ঠাঁই নিয়েছেন বুরহান ওয়ানির বাবা

ওয়েব ডেস্ক:  কাশ্মীরের নিহত 'বিচ্ছিন্নতাবাদী জঙ্গি' বুরহান ওয়ানির বাবা মুজাফফর ওয়ানি বর্তমানে রয়েছেন আধ্যাত্মবাদী গুরু শ্রী শ্রী রবিশঙ্করের বেঙ্গালুরুর 'আর্ট অফ লিভিং' আশ্রমে। কিন্তু হঠাত্ মুজফফর ওয়ানি কেন এলেন রবিশঙ্করের আশ্রমে?

'আর্ট অফ লিভিং'-এর মুখপাত্র জানিয়েছেন, "শ্রী শ্রী রবিশঙ্কর এবং ওয়ানির মধ্যে উপত্যকার বর্তমান উত্তাল অবস্থা এবং কী করে স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনা যায় তা নিয়ে আলোচনা হয়েছে। এছাড়াও একাধিক বিষয়ে তাঁরা কথা বলেছেন। " ওই মুখপাত্রের মতে গোটা আলোচনাটাই ছিল 'ব্যাক্তিগত ও মানবিক'।

প্রসঙ্গত, শ্রী শ্রী রবিশঙ্কর নিজেই তাঁর এবং ওয়ানির একসঙ্গে তোলা ছবি টুইটারে প্রকাশ করেছেন এবং জানিয়েছেন যে বুরহানের বাবা গত দু'দিন ধরে আশ্রমেই রয়েছেন।  উল্লেখ্য, গত ৮ই জুলাই বছর বাইশের বুরহানের মৃত্যুর পর কার্যত আগুন জ্বলছে উপত্যকায়। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা সত্তর ছাড়িয়েছে।

আরও পড়ুন- হিজাব ও দাড়ি বিরোধী ফতোয়ার জেরে কলেজে অশান্তি

.