গুলি করার আগে সুবোধ কুমার সিংয়ের মাথায়, হাতে কুড়ুলের কোপ মারে উন্মত্ত জনতা

ঘটনায় অন্যতম অভিযুক্ত প্রশান্ত নাথকে জেরা করে একের পর এক নতুন তথ্য বেরিয়ে আসছে

Updated By: Dec 28, 2018, 08:46 PM IST
গুলি করার আগে সুবোধ কুমার সিংয়ের মাথায়, হাতে কুড়ুলের কোপ মারে উন্মত্ত জনতা
বাঁদিকে প্রশান্ত। ডানদিকে সুবোধ কুমার সিং

নিজস্ব প্রতিবেদন: বুলন্দশহরে গোহত্যা নিয়ে হওয়া হিংসায় নিহত পুলিস ইনস্পেক্টর সুবোধ কুমার সিংয়ের মৃত্যু তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

গত ৩ ডিসেম্বর ওই হিংসার ঘটনায় অন্যতম অভিযুক্ত প্রশান্ত নাথকে জেরা করে একের পর এক নতুন তথ্য বেরিয়ে আসছে। এই প্রশান্তই পুলিস অফিসার সুবোধ কুমার সিংকে গুলি করে বলে দাবি পুলিসের। প্রশান্ত দিল্লিতে ট্যাক্সি চালায় বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-স্বপ্ন দেখা ভালো কিন্তু রাজনীতিটা খুব বাস্তব: দিলীপ

এদিকে পুলিসের জেরায় উঠে এসেছে গুলি করার আগে সুবোধ কুমার সিংকে কুড়ুল দিয়ে আঘাত করা হয়। বুলন্দশহরের পুলিস আধিকারিক প্রভাকর চৌধুরি সংবাদমাধ্যমে বলেন, গোহত্যার গুজবে গ্রামবাসী গাছের গুঁড়ি ফেলে বুলন্দশহর-গড়মুক্তেশ্বরের রাস্তা অবরোধ করে। সেই অবরোধ সরাতে গিয়েই ওই মর্মান্তিক ঘটনা ঘটে যায়।

প্রভাকর চৌধুরি বলেন, ‘গোলমালের খবর পেয়েই বাহিনী নিয়ে ঘটনাস্থলের দিকে রওয়ানা হন সুবোধ কুমার সিং। পথে তার রাস্তা আটকায় উন্মত্ত জনতা। চিঙ্গারওয়ার্থি গ্রামের কালওয়া নামে এক যুবক কুড়ুল দিয়ে আঘাত করে সুবোধকে। কুড়ুলের ঘায়ে তার হাতের বুড়ো আঙুল কেটে যায়। বিপদ বুঝে এক পুলিস কনস্টেবলের রাইফেল নিয়ে শূন্য গুলি ছুঁড়ে জনতাকে ছত্রভঙ্গ করার চেষ্টা করেন সুবোধ। এরপর আরও ক্ষেপে যায় জনতা। ফের কুড়ুল দিয়ে সুবোধের মাথায় আঘাত করা হয়।’

আরও পড়ুন-ভালোবেসে এক্স-ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছেন রাজনাথ সিং: জয় ব্যানার্জি

জনতার রোষ থেকে সুবোধ পালানোর চেষ্টা করেন। প্রভাকর চৌধুরি আরও জানিয়েছেন, ‘আহত সুবোধ ফাঁকা জমির ওপরে দৌড়তে শুরু করেন। তাঁর সঙ্গে থাকা পুলিস কনস্টেবলরা এলাকা থেকে পালিয়ে যায়। এর মধ্যেই সুবোধের পিস্তল ছিনিয়ে নিয়ে তাকে গুলি করা হয়।‘

.