লেজ গুটিয়ে পালাচ্ছে সিংহ, কিন্তু কার ভয়ে? (দেখুন ভিডিও)

ধরতে গিয়েছিল শিকার। গুটি গুটি পায়ে এগোচ্ছিল সেই শিকারের দিকে। দূরে ছিলেন কয়েকজন পর্যটক। যতই হোক জঙ্গলের রাজার শিকার ধরার দৃশ্য। এতো আর মিস করা যায় না। সবটা ঠিকই চলছিল। এমন সময় হঠাত্‍ অবাক করার দৃশ্য। সেখানে শিকার দেখতে আসা পর্যটকরাও যা দেখলেন তাতে হতবাক হওয়া ছাড়া কিছুই করার ছিল না।

Updated By: Jun 5, 2016, 04:37 PM IST
লেজ গুটিয়ে পালাচ্ছে সিংহ, কিন্তু কার ভয়ে? (দেখুন ভিডিও)

ওয়েব ডেক্স : ধরতে গিয়েছিল শিকার। গুটি গুটি পায়ে এগোচ্ছিল সেই শিকারের দিকে। দূরে ছিলেন কয়েকজন পর্যটক। যতই হোক জঙ্গলের রাজার শিকার ধরার দৃশ্য। এতো আর মিস করা যায় না। সবটা ঠিকই চলছিল। এমন সময় হঠাত্‍ অবাক করার দৃশ্য। সেখানে শিকার দেখতে আসা পর্যটকরাও যা দেখলেন তাতে হতবাক হওয়া ছাড়া কিছুই করার ছিল না।

এবার আসল ঘটনায় আসা যাক। জায়গাটি ভারতবর্ষ। রাজ্যটি গুজরাত। সেখানকার এই ভিডিওটি সম্প্রতি প্রকাশ পাওয়ায় বর্তমানে তা ভাইরাল। রাজ্যের গির অরণ্যভূমিতে তোলা এই ভিডিওটি। সেখানে দেখা যাচ্ছে একটি সিংহ নিজের শিকার ধরারা জন্য গুটি গুটি পায়ে এগোচ্ছে। ধীরে ধীরে একটি ঝোঁপের আড়ালও হল। সেখানে উপস্থিত পর্যটকরা ভাবলেন এই বুঝি শিকার ধরে বীর বিক্রমে বেরিয়ে আসবে সে। কিন্তু একী? হঠাত্‍ই লেজ গুটিয়ে উল্টো দিকে দৌড় সিংহবাবাজীর। কারণ তার পিছু নিয়েছে একটি গরু। রীতিমতো শিং উচিয়ে তাকে তাড়া করে পগারপাড় করে দেয় সে। আর এই দৃশ্য দেখে হেসে লুটোপুটি সেখানে উপস্থিত পর্যটকরা।

 

.