কেন্দ্রের ওপর থেকে সমর্থন প্রত্যাহার নিয়ে সিদ্ধান্ত কাল: মায়াবতী

খুচরো ব্যবসায় বিদেশি লগ্নি ইস্যুতে কেন্দ্রের ওপর থেকে সমর্থন প্রত্যাহার নিয়ে আগামিকাল সিদ্ধান্ত নেবে বিএসপি। লখনউয়ের সভাস্থল থেকে আজ এমনটাই জানিয়ে দিলেন মায়াবতী। বিএসপি এফআইডিয়ের বিরোধী  বলে জানিয়েছেন বিএসপি তিনি। ২০১৪ লোকসভা নির্বাচন এগিয়ে আসতে পারে ধরে নিয়ে দলীয় কর্মীদের প্রস্তুত থাকার নির্দেশও দিয়েছেন তিনি।

Updated By: Oct 9, 2012, 01:32 PM IST

খুচরো ব্যবসায় বিদেশি লগ্নি ইস্যুতে কেন্দ্রের ওপর থেকে সমর্থন প্রত্যাহার নিয়ে আগামিকাল সিদ্ধান্ত নেবে বিএসপি। লখনউয়ের সভাস্থল থেকে আজ এমনটাই জানিয়ে দিলেন মায়াবতী। বিএসপি এফআইডিয়ের বিরোধী  বলে জানিয়েছেন তিনি। ২০১৪ লোকসভা নির্বাচন এগিয়ে আসতে পারে ধরে নিয়ে দলীয় কর্মীদের প্রস্তুত থাকার নির্দেশও দিয়েছেন তিনি।
লোকসভা নির্বাচনকে মাথায় রেখে আজ থেকেই নির্বাচনী প্রচার শুরু করে দিলেন মায়াবতী। লখনউয়ের রামবাই ময়দানের সভাস্থল থেকে কেন্দ্র এবং রাজ্যের বিরুদ্ধে সুর চড়িয়েছেন তিনি। কেন্দ্র এবং রাজ্য দুই সরকারই দলিত বিরোধী নীতি বলে মন্তব্য করেন তিনি। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে তীব্র ক্ষোভ করেছেন বিএসপি সুপ্রিমো। উত্তরপ্রদেশে নারীরা নিরাপদ নন বলে অভিযোগ করেছেন তিনি। অখিলেশ যাদবের আমলে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির আরও অবনতি হয়েছে বলে মায়াবতীর অভিযোগ।

.