সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত উপত্যকা

সেনা জঙ্গি গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত উপত্যকা। কাশ্মীরের কুপওয়ারা জেলার  হান্ডওয়াড়ায় কাল সন্ধে থেকে গুলির লড়াই। রাতভর বিএসএফ জওয়ানদের সঙ্গে গুলি বিনিময় তিন জঙ্গির। সকালে বিএসএফের গুলিতে মৃত তিনজঙ্গির দেহ উদ্ধার। তবে এই তিনজন  কোন জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যুক্ত তা এখনও সনাক্ত করা সম্ভব হয়নি। জঙ্গিদের গুলিতে গুরুতর আহত এক  জওয়ানও।

Updated By: Aug 23, 2015, 12:04 PM IST

ওয়েব ডেস্ক: সেনা জঙ্গি গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত উপত্যকা। কাশ্মীরের কুপওয়ারা জেলার  হান্ডওয়াড়ায় কাল সন্ধে থেকে গুলির লড়াই। রাতভর বিএসএফ জওয়ানদের সঙ্গে গুলি বিনিময় তিন জঙ্গির। সকালে বিএসএফের গুলিতে মৃত তিনজঙ্গির দেহ উদ্ধার। তবে এই তিনজন  কোন জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যুক্ত তা এখনও সনাক্ত করা সম্ভব হয়নি। জঙ্গিদের গুলিতে গুরুতর আহত এক  জওয়ানও।

এদিকে, ভেস্তেই গেল ভারত-পাক নিরাপত্তা উপদেষ্টা পর্যায়ের বৈঠক। ভারতে আসছেন না সারতাজ আজিজ। জানানো হল পাক সরকার সূত্রে। দিল্লির শর্ত মেনে সম্ভব নয় বৈঠক। জানাল ইসলামাবাদ।

সিমলা চুক্তি এবং উফা সমঝোতা মেনে বৈঠকে রাজি কিনা তা জানাতে পাকিস্তানকে গতকাল রাত বারোটা পর্যন্ত সময় দিয়ে ছিলেন সুষমা স্বরাজ। অবশ্য আগে থেকেই সূত্রে খবর ছিল, পাকিস্তান তা মানতে রাজি নয়। ফলে, বৈঠক বাতিল হওয়ার আনুষ্ঠানিক ঘোষণাই কার্যত শুধুমাত্র সময়ের অপেক্ষা ছিল। 

.