অনার কিলিং- বোনের মাথা কেটে, কাটা মুণ্ডু নিয়ে গোটা গ্রাম ঘুরল দাদারা

বোনের প্রেম নিয়ে আপত্তি, 'তাই শাস্তি' দিল দাদারা। শাস্তি হল মাথা কেটে খুন করা। শুধু পাশবিক কায়দায় খুন করাই নয়, খুনের পর গোটা গ্রাম ঘুরল খুনি দুই দাদা। সঙ্গে বলতে লাগল গ্রামের সব মেয়েরা দেখে রাখে প্রেম করলে এই হবে শাস্তি। ঘটনাটি ঘটেছে সেই উত্তরপ্রদেশে। যেখানে একের পর এক নৃশংস খুনের ঘটনা ঘটছে।

Updated By: Aug 19, 2015, 01:31 PM IST

ওয়েব ডেস্ক: বোনের প্রেম নিয়ে আপত্তি, 'তাই শাস্তি' দিল দাদারা। শাস্তি হল মাথা কেটে খুন করা। শুধু পাশবিক কায়দায় খুন করাই নয়, খুনের পর গোটা গ্রাম ঘুরল খুনি দুই দাদা। সঙ্গে বলতে লাগল গ্রামের সব মেয়েরা দেখে রাখে প্রেম করলে এই হবে শাস্তি। ঘটনাটি ঘটেছে সেই উত্তরপ্রদেশে। যেখানে একের পর এক নৃশংস খুনের ঘটনা ঘটছে।

উত্তরপ্রদেশের শাজাহানপুর জেলার ভামনি গ্রামে ১৭ বছরের মেয়ে ফুল জেহান প্রেম করত তার পিসতুতো ভাই মহম্মদ আচচানকে। প্রেমের খবর জানতে পেরে ফুলের দুই দাদা গুল হাসান ও নানে হাসান চুল ধরে টানতে টানতে ঘরের বাইরে নিয়ে আসা বোনকে। দুই দাদার চিত্‍কারে গ্রামের অনেকে জড়ো হয়ে যায়। এরপরই ধারালো অস্ত্র দিয়ে বোনের মাথা কেটে দেয় দুই দাদা। বোনের ধড় পরে থাকে মাটিতে, মুণ্ডুটা নিয়ে গোটা গ্রাম ঘুরতে থাকে দুই দাদা। চিত্‍কার করে বলতে থাকে, 'এই নাও সবাই দেখো প্রেমের শাস্তি হল এটাই।' অবাক করা কথা হল পুলিস দুই ভাইয়ের কারও বিরুদ্ধেই কোন চার্জ গঠন করেনি, গ্রেফতারও করেনি।

৯ ভাইয়ের একটাই বোন ছিল ফুল। ছয় ভাই কাজ করে দিল্লিতে। ঘটনার দিন তাদের বাবা- মা উপস্থিত ছিল না। এসপি বাবুল কুমার বলছেন, খুব শীঘ্রই দোষীদের গ্রেফতার করা হবে।

.